Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩০০ পর্বে ‘বাকের-খনি’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৬ সেপ্টেম্বর ২০২১ ১৩:৫৫

তিনশত পর্বের মাইলফলক স্পর্শ করছে মাছরাঙা টেলিভিশনের দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘বাকের খনি’। ২৭ সেপ্টেম্বর (সোমবার) নাটকটির ৩০০তম পর্ব প্রচারিত হবে। প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হচ্ছে নাটকটি।

মেজবাহউদ্দিন সুমনের রচনায় এটি পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু। পর্ব পরিচালনায় রয়েছেন মাতিয়া বানু শুকু ও তাসদিক শাহরিয়ার খান। অভিনয় করেছেন মীর সাব্বির, সাজু খাদেম, তাসনুভা তিশা, নাবিলা ইসলাম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আনন্দ খালেদ প্রমুখ।

বিজ্ঞাপন

ফেসবুকের মাধ্যমে খানি বেগম নামে একজন অতীব সুন্দরী, রূপবতী রমনীর সাথে পরিচয় ঘটেছিলো বাকের নামে একজন যুবকের। পুরোনো ঢাকার অতি আধুনিক খানি বেগম একদিন ছুটির দিন লালাবাগের কেল্লাতে বাকেরকে দেখা করার জন্য বলে। কিন্তু তার বন্ধু আবুল ওরফে এ্যাবার প্রতারণায় দেখা আর হয়না দুজনের। পরদিনই বাকের রওনা দেয় এবং রাস্তা পার হতে গিয়ে খানির বাবা লাল মিয়ার গাড়ির নীচে চাপা পড়ে। লাল মিয়া দ্রুত তাকে নিজের বাসায় নিয়ে যায়। ধীরে ধীরে সুস্থ হলো বাকের। কিন্তু হারিয়ে ফেললো স্মৃতিশক্তি। এদিকে বন্ধুকে খুজতে সেই বাড়িতে উপস্থিত হয় বাকেরের বন্ধু আবুল উরফে এ্যাবার। শুরু হয় ত্রিমুখী প্রেমের দ্বন্দ।

সারাবাংলা/এএসজি

৩০০ পর্বে ‘বাকের-খনি’ বাকের খনি মাছরাঙা টেলিভিশন

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর