Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাঝ সমুদ্রে মাদক পার্টি, আটক শাহরুখপুত্র আরিয়ান

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩ অক্টোবর ২০২১ ১৬:৩৮

শনিবার (২ অক্টোবর) মাঝরাতে মুম্বাইয়ের মাঝ সমুদ্রে প্রমোদতরীতে চলা ‘রেভ পার্টি’ থেকে আটক শাহরুখপুত্র আরিয়ান খান। ক্রুজে চলা রেভ পার্টিতে উপস্থিত ছিল সে। আর সেখান থেকেই তাকে নিয়ে আসা হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, শনিবার রাতে কিছুটা ফিল্মি কায়দাতেই হানা দিয়েছিল এনসিবি। সূত্রের কাছে খবর ছিল রেভ পার্টি হওয়ার কথা আছে মাঝ সমুদ্রে। যাত্রী বেশে ক্রুজে উঠেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। আর তারপরই পার্টি শুরু হতে গ্রেফতার করা হয় মোট ১০ জনকে। যার মধ্যে ছিলেন শাহরুখ পুত্রও। এনসিবি সূত্রে খবর, যাদের আটক করা হয়েছে, তাদের বিরুদ্ধে সমস্ত তথ্যপ্রমাণ রয়েছে। জিজ্ঞাসাবাদের পরই তাদের গ্রেপ্তার করা হতে পারে বলেই মনে করা হচ্ছে।

বিজ্ঞাপন

এদিকে, ভারতীয় সংবাদমাধ্যমে সেওয়া এক বিবৃতিতে এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, ‘বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দক্ষিণ মুম্বাইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি। শনিবার রাতে এনসিবি ক্রুজে চলা যে রেভ পার্টিত হানা দেয়, সেখানে ছিলেন তিনি।’

অভিনেতা সুশান্তর মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে এর আগেও সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে সারা, অনেকেরই নাম জড়িয়েছে মাদক কেসে। বহুদিন জেল হেফাজতে ছিলেন রিয়া চক্রবর্তী। এখন দেখার জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় কি না আরিয়ানকে।

সারাবাংলা/এএসজি

আটক শাহরুখপুত্র আরিয়ান টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর