Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কান্নারত ছেলের সঙ্গে মাত্র দুই মিনিট কথার সুযোগ শাহরুখের

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৪ অক্টোবর ২০২১ ১৩:৩৩

মাদক রাখার দায়ে ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা’র (এনসিবি) হাতে গ্রেফতার হয়েছেন বলিউড বাদশা শাহরুখপুত্র আরিয়ান খান। টানা ১৬ ঘণ্টা জেরার পর রোববার (৩ অক্টোবর) বিকালে আরিয়ান ছাড়াও গ্রেফতার করা হয়েছে তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট এবং দিল্লির ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকসহ আরও পাঁচজনকে, যারা প্রত্যেকেই বিত্তশালী পরিবারের সন্তান। বর্তমানে এনসিবি’র হেফাজতেই তাদের রাখা হয়েছে।

এনসিবি’র সূত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, এনসিবি’র কর্মকর্তারা জেরা করার সময়ে বার বার কান্নায় ভেঙে পড়ছিলেন আরিয়ান। বাবা শাহরুখ খানের সঙ্গে মাত্র দু’মিনিট কথা বলার সুযোগ পেয়েছিলেন আরিয়ান। মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর এই প্রথম তাদের কথা হয়েছে বলে জানা গিয়েছে।

এদিকে সোমবার (৪ অক্টোবর) তাকে আদালতে তোলা হবে। জামিনের জন্য আবেদন করা হবে। জেরার সময় বছর ২৩-এর তারকা পুত্র জানিয়েছেন, চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন। আরিয়ান খানকে গ্রেফতার করা হয় নিষিদ্ধ ড্রাগস নেওয়ার কারণে। ভারতীয় আইন অনুসারে একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে তার ওপর।

উল্লেখ্য, শনিবার (২ অক্টোবর) মাঝরাতে নাটকীয় কায়দায় এক বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় মাদক নিয়ন্ত্রক সংস্থার কর্মকর্তারা। ক্রুজে ‘রেভ পার্টি’-র আয়োজনের খবর দিন ১৫ আগেই পেয়েছিল এনসিবি। সেই মতোই পরিকল্পনা অনুযায়ী যাত্রী সেজে ক্রুজে পৌঁছেন তারা। সেখান থেকে শাহরুখ পুত্র আরিয়ান, তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট ৮ জনকে আটক করে এনসিবি।

সারাবাংলা/এএসজি

আরিয়ান খান বলিউড বাদশা বলিউড বাদশা শাহরুখপুত্র আরিয়ান খান শাহরুখ খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর