Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখ পুত্র ১৪ দিনের জন্য জেলহাজতে

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৮ অক্টোবর ২০২১ ১৫:৫০

শাহ্‌রুখ খান পুত্র আরিয়ান মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে আটক রয়েছেন। ২ অক্টোবর একটি প্রমোদতরী থেকে আটক করার তাকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছিল। গতকালকের শুনানিতে সবাই আশা করেছিলেন তার জামিন হবে। তবে জামিন না দিলেও বিচারক তাকে ১৪ দিন জেলহাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

আরিয়ানদের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। সেই অন্তর্বর্তী জামিনের শুনানি হবে আগামীকাল শুক্রবার বেলা ১১টায়। বৃহস্পতিবার (৭ অক্টোবর) পর্যন্ত আরিয়ানকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল আদালত। চারদিন এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার রুদ্ধদ্বার কক্ষে কাটিয়েছেন আরিয়ান। চলেছে জিজ্ঞাসাবাদ।

এনসিবি সূত্রে জানা গেছে, জেরার সময় সহযোগিতা করেছেন শাহরুখপুত্র। তবে তার কাছ থেকে কোনো মাদক মেলেনি। কিন্তু আপাতত বহাল থাকবে তার বন্দিদশা। সন্ধ্যা ৬টার পর কোভিড রিপোর্ট ছাড়া জেলে প্রবেশাধিকার নেই। তাই আরিয়ানকে আপাতত এনসিবির হেফাজতে রাখার অনুরোধ করা হয়েছে। তদন্তের আরও গভীরে যাওয়ার জন্য আরিয়ান এবং সঙ্গীদের হেফাজতে রাখা প্রয়োজন বলে যুক্তি দেওয়া হয় এনসিবির তরফে।

সারাবাংলা/এজেডএস

১৪ দিন জেলহাজত আরিয়ান শাহরুখ খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর