Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবারও সুমন সাহার কথায় পূজার গান বাঁধলেন ফোয়াদ নাসের বাবু

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৯ অক্টোবর ২০২১ ১৭:৪১

গীতিকার সুমন সাহার কথায় গতবছর প্রথমবারের মতো দুর্গা পূজার গানে সুর ও সংগীত পরিচালনা করেছিলেন সংগীত পরিচালক ফোয়াদ নাসের বাবু। এ সময়ের ৮ জন প্রতিভাবান কন্ঠশিল্পী গানটিতে কণ্ঠ দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় এবছরও নতুন দুইটি গান করেছেন। নয় জন সংগীত শিল্পী কণ্ঠ দিয়েছেন গানে। ‘শরতের নিল আকাশে’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন সমরজিৎ রায়, বিজন মিস্ত্রী, ছন্দা চক্রবর্তী ও উৎপলা দাশ। ‘বছর ঘুরে তুমি আবার এলে মা’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন অনন্যা আচার্য্য, স্বপ্নিল রাজিব, এপি শুভ, রাকা পপি ও সুস্মিতা সাহা।

গান দুটি সম্পর্কে ফোয়াদ নাসের বাবু বলেন, ‘প্রথমেই সুমন সাহা ও বিটিভিকে আমি ধন্যবাদ জানাই আমার ওপর আবারও আস্থা রাখার জন্য। চলচ্চিত্রে কাজ করার সময় প্রায়শই কীর্তন আঙ্গিকের গান সুর বা সঙ্গীতায়োজন করতে হয়েছে, তবে গতবছর প্রথম পুজোর গান করি। গানটি সকলের কাছে জনপ্রিয়তা পেয়েছিলো তারই ধারাবাহিকতায় এবারো গান দুটি করা। গীতিকবি সুমন সাহার গানের কথাও ভীষণভাবে অনুপ্রাণিত করেছে। আশা করি গানদুটি সবার ভালো লাগবে।’

গানগুলি তৈরী করা হয়েছে বাংলাদেশ টেলিভিশনের পুজোর বিশেষ অনুষ্ঠান ‘শারদ আনন্দ’র জন্য। বিশেষ অনুষ্ঠানে প্রচারের জন্য বর্তমানে গানটির বাকি কাজগুলোর প্রস্তুতি চলছে। গানটির কথা, সুরের পাশাপাশি ভিডিও চিত্রায়নেও সকল সংগীতশিল্পীদের অংশগ্রহন দেখবেন দর্শকরা। এছাড়া অন্তর্জালেও গানটি পাওয়া যাবে বলে নির্মাতা সূত্রে বলা হয়েছে।

সারাবাংলা/এএসজি

এবারও সুমন সাহার কথায় পূজার গান বাঁধলেন ফোয়াদ নাসের বাবু গীতিকার সুমন সাহা ফোয়াদ নাসের বাবু


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর