Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউটিউব ছাড়া বাকি সব ফেরত পেলেন শাবনূর

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১৪ অক্টোবর ২০২১ ১৩:৫৮

শাবনূর চিত্রনায়িকা হিসেবে প্রায় তিন দশকের ক্যারিয়ারে খুব কমই গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন। এরপর বর্তমানে যেখানে তার সমসাময়িক অনেক শিল্পীই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়েছিলেন, সেখানেও তার অনীহা ছিল। কিন্তু ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা ও অনুরোধে না এসে আর পারেননি। একসঙ্গে যুক্ত হয়েছিলেন ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউবে। রাতারাতি সেগুলো ফলোয়ার ও সাবস্ক্রাইবার বাড়তে থাকলো। কিন্তু তা ভালো লাগেনি হ্যাকারদের। সবকিছু তারা দখলে নিয়ে যায়। অবশেষে অনেক চেষ্টার পর ইউটিউব ছাড়া বাকি সকল সোশ্যাল মিডিয়া আইডি ফেরত পেয়েছেন তিনি।

বিজ্ঞাপন

নিজের ফেসবুক আইডিতে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) এক স্ট্যাটাসের মাধ্যমে আইডিগুলো ফেরত পাওয়ার কথা জানিয়েছেন শাবনূর। একইসঙ্গে জানান, ইউটিউব চ্যানেল ফেরত পাওয়ার চেষ্টা করা হচ্ছে। না হলে নতুন ইউটিউব চ্যানেল খুলবেন তিনি।

শাবনূর লিখেন, ‘আমার প্রিয় বন্ধু ও শুভাকাঙ্খীদের আনন্দের সঙ্গে জানাতে চাই, আমার ফেসবুক আইডি, ফেসবুক পেইজ ও ইনস্টাগ্রাম আইডির উপর আমি পূর্ণ নিয়ন্ত্রণ নিতে সক্ষম হয়েছি। আপনারা জানেন, হ্যাকিংয়ের কারণে আমি ইউটিউব চ্যানেলটিও হারিয়েছি। এটা ঠিক হ্যাকাররা আমার চ্যানেলটি নষ্ট করে দিয়েছে, তবে তারা আমাকে তোমাদের কাজ থেকে কোনভাবেই দূরে রাখতে পারবে না। ইনশাআল্লাহ্‌, আমি খুব শিগগিরই নতুন ইউটিউব চ্যানেল নিয়ে আসছি আমার ভক্তদের সঙ্গে সংযুক্ত থাকতে। ধৈর্য ধরে আমার পাশে থাকার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ।’

এর আগে গত ২ অক্টোবর সকল সোশ্যাল মিডিয়ার আইডি হ্যাকিংয়ের কথা জানিয়েছিলেন শাবনূর। তখন তিনি লিখেছিলেন, ‘কেউ একজন আমার ইউটিউব, ফেসবুক পেইজ ও ইনস্টাগ্রাম হ্যাক করে এর কন্ট্রোল হাতে নিয়েছে। তবে আমি এখন আমার ফেসবুক আইডি ও ইনস্টাগ্রামে ঢুকতে পারছি। যদিও আমি নিশ্চিত আমার ফেসবুক ও ইনস্টাগ্রাম আইডি পুরোপুরি আমার নিয়ন্ত্রণে আছে কিনা। তবে এতটুকু বলতে চাই, পুরোপুরি নিয়ন্ত্রণের আগ পর্যন্ত আমার আইডিগুলো থেকে কোন কিছু পোস্ট হলে তা আমি করছি না। আমি আইডি ফেরত পেলে খুব দ্রুতই সবাইকে জানাবো।’

 

১৯৯৩ সালে এতেহশাম পরিচালিত ‘চাঁদনী রাতে’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে শাবনূরের। সে ছবিতে শাবনূরের বিপরীতে ছিলেন সাব্বির। ব্যবসায়িকভাবে সফলতা না পেলেও শাবনূর পরিচালক-প্রযোজকদের নজরে আসেন। বাংলা চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহের বিপরীতে অভিনয় করেন ১৪টি ছবিতে। যার অধিকাংশ ছিল সুপারহিট। এরপর আর তাকে পিছনে তাকাতে হয়নি। টানা দুই দশক চলচ্চিত্রের শীর্ষ নায়িকা ছিলেন। তার অভিনীত সবশেষ অভিনীত ছবি ‘পাগল মানুষ’। এটি মুক্তি পায় ২০১৫ সালে।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ

শাবনূরের সব আইডি হ্যাকারদের দখলে

ইনস্টাগ্রামে আসলেন শাবনূর

আসছে শাবনূরের ইউটিউব চ্যানেল

পুনর্নিমাণ হচ্ছে শাবনূর-সানীর ‘প্রেমের অহংকার’

সারাবাংলা/এজেডএস

ইউটিউব শাবনূর সোশ্যাল মিডিয়া হ্যাকিং

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর