Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপের উন্মাদনায় টিভিতে ‘গলি কাপ’

সারাবাংলা ডেস্ক
১৭ অক্টোবর ২০২১ ১৭:৩২

টি-টোয়েন্টি বিশ্বকাপের উন্মাদনার মধ্যেই ক্রিকেট নিয়ে নতুন এক আয়োজন আসছে টিভিতে। দেশে অফিশিয়াল দুই ব্রডকাস্টার জিটিভি ও টি-স্পোর্টসে টি-টুয়েন্টি বিশ্বকাপের প্রতিটি ম্যাচ শুরুর ৩০ মিনিট আগে সম্প্রচার করা হবে এই আয়োজন। ‘বাংলালিংক প্রেজেন্টস ৩০ মিনিট বাকি’ শিরোনামের এই অনুষ্ঠানের মধ্যেই থাকছে আরেক আয়োজন ‘গলি কাপ’।

নব্বইয়ের দশক থেকেই যে ক্রিকেট উন্মাদনা সারাদেশে ছড়িয়ে পড়েছিল, তার অন্যতম অনুষঙ্গ ছিল গলি ক্রিকেট। পাড়া-মহল্লায় অলিগলি তো বটেই, বাসার উঠান কিংবা ছাদে ক্রিকেট খেলেননি— এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। সেই গলি ক্রিকেটের স্মৃতি ফিরিয়ে আনতেই ‘৩০ মিনিট বাকি’ অনুষ্ঠানের প্রথম ১৫ মিনিটে থাকছে গলি কাপ। পেশাদার কোনো ক্রিকেটার নয়, অ্যামেচারদের নিয়েই হবে এই আয়োজন।

বিজ্ঞাপন

‘৩০ মিনিট আগে’র বাকি ১৫ মিনিটের মাঝে থাকবে ক্রিকেট ইতিহাসের সেরা কিছু মুহূর্ত, যাতে ভর করেই সেজেছে আজকের জনপ্রিয় ক্রিকেট। কখনো ক্রিকেট বরপুত্র ব্রায়ন লারাকে নিয়ে কথা হবে, কখনো তাসকিন-মাশরাফির দুর্দান্ত সেই সেলিব্রেশন, আবার কখনো লিটল মাস্টার শচিন টেন্ডুলকারের বিস্ময়কর রেকর্ড নিয়ে আলোচনা হবে।

অপেক্ষা যখন শেষ পর্যায়ে এসে দাঁড়াবে, তখন চলবে আসন্ন ম্যাচ সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা। ম্যাচের লাইন-আপ, ম্যাচের আইকনিক প্লেয়ারদের নিয়ে আলোচনা এবং সবশেষে ম্যাচ নিয়ে প্রেডিকশন। আর তারপর শুরু হবে টি-২০ বিশ্বকাপের জমজমাট আয়োজন, যার জন্য এত অপেক্ষা।

ক্রিকেটের জন্য অপেক্ষা করার ভিন্নধর্মী এই অভিজ্ঞতা নিতে চাইলে ম্যাচ শুরুর ৩০ মিনিট বাকি থাকতেই বসে যেতে হবে জিটিভি ও টি-স্পোর্টসের সামনে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

৩০ মিনিট বাকি গালি কাপ টি-টোয়েন্টি বিশ্বকাপ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর