Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন রূপে আসছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৩ অক্টোবর ২০২১ ১৪:৪৭

১৯৯৫ সালের ২০ অক্টোবর মুক্তি পেয়েছিল শাহরুখ খান আর কাজলের রোম্যান্স ড্রামা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। এই একটা ছবিই মোড় ঘুরিয়ে দিয়েছিল হিন্দি ছবির ইতিহাস। রাজ আর সিমরনের অনবদ্য প্রেমের গল্প নিয়ে এসেছিল আদিত্য চোপড়া। আর ঠিক তার ২৬ বছর পর ওই গল্পই ফুটে উঠতে চলেছে ব্রডওয়ে মিউজিক্যাল হিসেবে। শনিবার (২৩ অক্টোবর) সকালে আদিত্য চোপড়া জানালেন, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র মিউজিক্যাল ভার্সন দিয়ে ব্রডওয়ের দুনিয়ায় এবার পা রাখতে চলেছেন তিনি।

বিজ্ঞাপন

পরিচালক আদিত্য চোপড়া জানালেন, ‘তিনি একইসঙ্গে খুব বেশি নার্ভাস আর উত্তেজিত’ নতুন এই প্রোজেক্ট নিয়ে। জানালেন, ‘মনে হচ্ছে আবার নিজের ২৩ বছরে (ওই বয়সে DDLJ পরিচালনা করেছিলাম) পৌঁছে গিয়েছি।’ আদিত্য বলেন, ‘আমি বরাবরই সিনেমার মানুষ। জীবনে কখনও থিয়েটার করিনি। আর আমি এখন আমার জীবনের সবথেকে বড় লক্ষ্য পূরণ করতে চলেছি।’

ছবির গল্পের ওপর ভিত্তি করে এই মিউজিক্যালের লিরিক্স লিখেছেন নেল বেঞ্জামিন। আর তাতে সুর দিয়েছেন সুরকার জুটি বিশাল-শেখর। টনি অ্যান্ড অ্যামি বিজেতা রব অ্যাশফোর্ড করবেন কোরিওগ্রাফি, আর তাকে অ্যাসিস্ট করবেন শ্রুতি মার্চেন্ট। ব্রডওয়ে সিজন ২০২২-২০২৩-এ দেখানো হবে এই মিউজিক্যাল। ২০২২ সালে সান ডিয়্যাগো-র ওল্ড গ্লোব থিয়েটারে দেখানো হবে এই শো। আন্জর্জাতিক কাস্টিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ‘Come…Fall In Love. The DDLJ – Musical’ নামেই দেখানো হবে এটি। এই শো-র প্রযোজনা করছেন যশরাজ ফিল্মস।

সারাবাংলা/এএসজি

দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে নতুন রূপে আসছে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর