Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমিকের আগে গাছকে বিয়ে!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৩ অক্টোবর ২০২১ ১৬:২৪

নয়নতারা— নামের সঙ্গেই ফুল গাছের ঘনিষ্ঠ সম্পর্ক। তাই বলে গাছকে বিয়ে! পড়ে অবিশ্বাস্য লাগলেও এমন ঘটনাই ঘটছে ভারতের তামিলনাড়ুর মুভি সুপারস্টার নয়নতারার জীবনে। টাইমস অব ইন্ডিয়ার সূত্রে জানা গেছে কেবল ধর্মীয় রীতির কারণেই প্রেমিকের আগে গাছকে বিয়ে করবেন তিনি। এরপরই হবে প্রেমিক নির্মাতা ভিগনেশ শিবের সঙ্গে বিয়ের পর্ব।

নয়নতারা

নয়নতারা

ভিগনেশের সঙ্গে অনেক দিন ধরেই প্রেম করছেন নয়নতারা। সম্প্রতি স্বীকার করেছেন, তাদের বাগদান হয়ে গেছে। এ বছরের ডিসেম্বরে কিংবা আগামী বছরেই বিয়ের পর্বটা সারবেন। তবে বিয়ের আগে একটি ব্যতিক্রম নিয়ম পালন করতে হবে নয়নতারাকে। সেটা হলো- গাছকে বিয়ে করা। ‘মাঙ্গলিক’ নামের একটি রীতির জন্য এমনটা করবেন নায়িকা। জানা গেছে, মাঙ্গলিক হলো মঙ্গল গ্রহ এবং তার প্রভাবিত বিভিন্ন কার্যকলাপের সমষ্টি। এই দশা কাটানোর জন্য শাস্ত্রের নিয়ম অনুসারে কোথাও গাছের সঙ্গে, কোথাও প্রাণী কিংবা অন্য বস্তুর সঙ্গে বিয়ে দিতে হয়। এক্ষেত্রে নয়নতারা বেছে নিয়েছেন গাছ। এজন্য সম্প্রতি একাধিক মন্দিরেও নাকি গেছেন নয়নতারা ও তার হবু বর ভিগনেশ। তবে গাছের সঙ্গে বিয়ের কাজটা একেবারে গোপনেই সারতে চাইছেন তারা।

বিজ্ঞাপন
ভিগনেশের সঙ্গে অনেক দিন ধরেই প্রেম করছেন নয়নতারা

ভিগনেশের সঙ্গে অনেক দিন ধরেই প্রেম করছেন নয়নতারা

এদিকে নয়নতারা বর্তমানে কাজ করছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে একটি সিনেমায়। তবে মাদক কাণ্ডে ছেলে আরিয়ান গ্রেফতার হওয়ার কারণে সব ধরণের কাজ বন্ধ রেখেছেন শাহরুখ। তাই সহসাই এই সিনেমার কাজ শুরু হচ্ছে না।

সারাবাংলা/এসবিডিই/এএসজি

নয়নতারা প্রেমিকের আগে গাছকে বিয়ে!

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর