Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যায়াম করতে করতেই মারা গেলেন সুপারস্টার পুনীত রাজকুমার

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৯ অক্টোবর ২০২১ ১৭:৩৪

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার পুনীত রাজকুমারের। শুক্রবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টা নাগাদ অচৈতন্য অবস্থায় বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় পুনীত রাজকুমারকে। দ্রুত তার চিকিৎসা শুরু হলেও শেষরক্ষা হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, শুক্রবার সকালে জিমে কসরত করছিলেন পুনীত। এরপর আচমকাই বুকে যন্ত্রণা শুরু হয়, এবং মূহূর্তের মধ্যেই সংজ্ঞা হারান তিনি। অচৈতন্য অবস্থাতেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

বিজ্ঞাপন

কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির এই সুপারস্টারকে ভক্ত ও অনুরাগীরা ভালোবেসে ‘আপ্পু’ বলে সম্বোধন করেন। পুনীত রাজকুমার ছিলেন কন্নড় চলচ্চিত্রে প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব রাজকুমারের ছোট ছেলে। পুনীতের হার্ট অ্যাটাকের খবর পেয়ে উদ্বিগ্ন অনুরাগীরা ভিড় জমিয়েছিল হাসপাতাল চত্বরে, বর্তমানে সেখানে শোকের পরিবেশ। পুলিশের পক্ষ থেকে হাসপাতালে এবং অভিনেতার বাড়ির আশেপাশে মোতায়েন করা হয়েছে কড়া নিরাপত্তা।

এদিকে, কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ এস বোমানি ‘পাওয়ার’ তারকার অসুস্থতার খবর পেয়েই ছুটেছিলেন বিক্রম হাসপাতালে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পুনীতের মৃত্যুর খবর জানিয়ে মুখ্যমন্ত্রী লেখেন, ‘আমি গভীরভাবে শোকাহত আজ আমাদের কর্নাটকের গর্ব পুনীত রাজকুমার হৃদরোগে আক্রান্ত হয়ে আমাদের ছেড়ে চলে গেলেন। কন্নড়বাসীর প্রিয় অভিনেতা, আপ্পু-র চলে যাওয়াটা আমাদের জন্য বিরাট ও অপূরণীয় ক্ষতি। ঈশ্বরের কাছে তার আত্মার শান্তি কামনা করি। ঈশ্বর শক্তি দিক তার পরিবার, প্রিয়জন ও অনুরাগীদের এই শোক বহন করবার।’

বিজ্ঞাপন

শিশুশিল্পী হিসাবে অভিনয় শুরু করেছিলেন পুনীত। এখনও পর্যন্ত ২৯ টির বেশি কন্নড় ছবিতে অভিনয় করেছে। ১৯৮৫ সালে শিশুশিল্পী হিসাবে ‘বেত্তাধা হুভু’ ছবির জন্য জাতীয় চলচ্চিত্র সম্মানে ভূষিত হয়েছিলেন পুনীত। ২০০২ সালে ‘আপ্পু’ ছবির সঙ্গে লিড হিরো হিসাবে আত্মপ্রকাশ করেন পুনীত। পরবর্তী সময়ে আকাশ, আরাসু, মিলনা, ভামসি, জ্যাকি, পরমাত্মা, পাওয়ার-এর মতো সুপারহিট কন্নড় ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

সারাবাংলা/এএসজি

কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমার ব্যায়াম করতে করতেই মারা গেলেন সুপারস্টার পুনীত রাজকুমার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর