Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এশিয়া প্যাসিফিকের সেরা ছবি রেহানা, সেরা অভিনেত্রী বাঁধন

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১১ নভেম্বর ২০২১ ১৯:৩০

এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে (অ্যাপসা) সেরা ছবি হয়েছে আবদুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’ এবং সে ছবির জন্য ‘সেরা অভিনেত্রী’ পুরস্কার পেয়েছেন আজমেরী হক বাঁধন।

পুরস্কার প্রাপ্তির তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বাঁধন বলেন, ‘পুরস্কার প্রাপ্তির ব্যাপারটা আমি বেশ আগে থেকে জানি। আমার কাছ থেকে ওরা একটা ভিডিও বার্তাও নিয়েছিলো। পুরস্কার প্রাপ্তিতে আমি খুবই খুশি। একই সঙ্গে সাদের প্রতি কৃতজ্ঞ, আমার ভিতর থেকে রেহানাকে বের করে নিয়ে আসায়।’

বিজ্ঞাপন

পরিচালক সাদ শুধু বলেন, ভালো লাগছে।

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের গোল্ড কোস্ট শহরে বৃহস্পতিবার (১১ নভেম্বর) অ্যাপসা বিজয়ীদের তালিকা ঘোষণা করা হয়। এতে ২৫টি এশিয়া প্যাসিফিক দেশের মোট ৩৮টি ছবি মনোনয়ন তালিকায় ছিলো এবার। এরমধ্যে যৌথভাবে ‘জুরি গ্র্যান্ড প্রাইজ’ (উৎসবের দ্বিতীয় পুরস্কার) জিতে নিয়েছেন বাংলাদেশের সাদ এবং অস্ট্রেলিয়ার সিনেমা ‘দ্য ড্রোভারস ওয়াইফ: দ্য লিজেন্ড অব মলি জনসন’।

সেরা অভিনেত্রী বিভাগে ৫ জন পেয়েছিলেন মনোনয়ন। এরমধ্যে চূড়ান্ত বিচারে সেরা অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন ‘রেহানা’ চরিত্রে অভিনয় করা আজমেরী হক বাঁধন।

অ্যাপসায় সেরা অভিনেত্রী বিভাগে বাঁধনের প্রতিদ্বন্দ্বী ছিলেন অস্ট্রেলিয়ার লিয়া পারসেল (দ্য ড্রোভারস ওয়াইফ: দ্য লিজেন্ড অব মলি জনসন), নিউজিল্যান্ডের এসি ডেভিস (দ্য জাস্টিস অব বানি কিং), ইসরায়েলের আলেনা ওয়াইভি (এশিয়া) এবং রাশিয়ার ভ্যালেন্টিনা রোমানোভা-চিস্কাইরি (পুগায়া)।

সারাবাংলা/এজেডএস

আজমেরী হক বাঁধন আবদুল্লাহ মোহাম্মদ সাদ এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস রেহানা মরিয়ম নূর

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর