Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ছলনা’ নিয়ে আসছেন মোহাম্মদ মিলন

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১৭ নভেম্বর ২০২১ ১৬:১৩

শুরুটা ‌‘সখি ভালোবাসা কারে কয়’ দিয়ে। এরপর ‘তুমি ছাড়া’,‘একটু একটু করে’, ‘চুপিচুপি’, ‘লক্ষ্মীসোনা’, ‘জানে জিগার’, ‘মনের দুঃখ’, ‘প্রেম রোগ’, ‘কতে যে ভালোবাসি’, ‘বাঁচবো বলো কিভাবে’, ‘ডানাকাটা পরী’সহ একাধিক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন এই সময়ের আলোচিত কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলন।

গান গাওয়ার পাশাপাশি সুর করে কুড়িয়েছেন সঙ্গীত বোদ্ধাদের প্রশংসা। বর্তমানে নতুন নতুন গানে কণ্ঠ দেওয়া, সুর করা আর প্লেব্যাক নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই শিল্পী। নিয়মিতই ভক্তরা গান পাচ্ছে তার কণ্ঠে। এরই ধরাবাহিকতায় এবার আরও এক নতুন গান ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি। গানের শিরোনাম ‘ছলনা’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

প্রসেনজিত মন্ডলের কথায় গানটির সুর করেছেন মিলন নিজেই। গানটির সঙ্গীতায়োজন করেছেন এমএমপি রনি। গানের কথার সাথে মিল রেখে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওতে অভিনয় করেছেন কাজী আসিফ ও মাখনুন সুলতানা মাহিমা। আছে মিলনের উপস্থিতিও।

গানটি প্রসঙ্গে মিলন জানালেন, ‘ছলনা’ একটি স্যাড রোমান্টিক ঘরানার গান। প্রেমিক হৃদয়ের কষ্ট, আকুতি ফুটে উঠেছে এই গানে। আমি আশা করছি গানটি শ্রোতাদের হৃদয়ে দাগ কেটে যাবে। সেই সাথে গানটির ভিডিও সবার ভালো লাগবে।

সারাবাংলা/এজেডএস

ছলনা মিলন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর