Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যাটরিনার নাম বদল!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২০ নভেম্বর ২০২১ ১৪:৩৯

বাগদান পর্ব সেরে ফেলেছেন বলিউডের দুই তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এই ডিসেম্বরেই নাকি চার হাত এক হতে চলেছে। শোনা যাচ্ছে, রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বাওরা-র বিলাসবহুল রিসর্টেই হবে তাদের বিয়ের অনুষ্ঠান। তবে ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, বিয়ের পর নিজের নাম পরিবর্তন করতে পারেন ক্যাটরিনা। আসন্ন ছবি ‘টাইগার থ্রি’র সমস্ত প্রোমোশান বা ট্রেলার থেকে ছবি মুক্তিতে নিজের নাম পরিবর্তন করে ‘ক্যাটরিনা কাইফ কৌশল’ রাখতে পারেন তিনি।

বিজ্ঞাপন

জানা গেছে, দিওয়ালির দিনই বলিউড পরিচালক কবীর খানের বাড়িতেই বসেছিল ভিকি এবং ক্যাটরিনার এনগেজমেন্টের আসর। ঘনিষ্ঠ সূত্রের দাবি, এদিনের অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, ক্যাটের বোন ইসাবেল, ভিকির বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল ও ভাই সানি কৌশল উপস্থিত ছিলেন।

৭ থেকে ৯ ডিসেম্বরে রাজস্থানের বারওয়াড়া দুর্গতে বিয়ের আসর বসবে ভিকি এবং ক্যাটের। ইতিমধ্যে তারা বিয়ের প্রস্তুতিও শুরু করেছেন বলে জানা যাচ্ছে। এদিকে জুহুতে একটি বহুতলের আবাসনের নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন ভিকি কৌশল। আবাসনের গোটা আট তলা জুড়েই নাকি রয়েছে ভিকির এই নতুন অ্যাপার্টমেন্ট। বিয়ের পর ক্যাটরিনাকে নিয়ে এখানেই সংসার পাততে চলেছেন ভিকি, তেমনটাই জানা যাচ্ছে।

সারাবাংলা/এএসজি

ক্যাটরিনা কাইফ ক্যাটরিনার নাম বদল! ভিকি কৌশল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর