Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জীবনের কথায় শাকিবের জন্য গাইলেন জুবিন

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২৬ নভেম্বর ২০২১ ১৬:৫৩

বলিউডের মিউজিকে এই সময়ের সেনসেশন জুবিন নটিয়াল। একের পর এক সুপারহিট গান উপহার দিচ্ছেন তিনি। তার গাওয়া ‘লুট গায়ে’, ‘হামনাভা’, ‘তুঝে কিতনা চাহে অউর হাম’ কিংবা ‘রাতা লাম্বিয়া’ গানগুলোর জনপ্রিয়তা নিয়ে বাড়িয়ে বলার কিছু নেই।

তুমুল জনপ্রিয় এই গায়ক এবার গাইলেন বাংলাদেশের স্বনামধন্য গীতিকার রবিউল ইসলাম জীবনের কথায়। গানের শিরোনাম ‘অন্তরাত্মা’। এটি থাকছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘অন্তরাত্মা’র টাইটেল গান হিসেবে। সুর ও সংগীতায়োজন করেছেন ভারতের ইন্দ্রদীপ দাশগুপ্ত।

জানা গেছে, সম্প্রতি গানটিতে কণ্ঠ দিয়েছেন জুবিন। তবে গাওয়ার আগে তার দাবি ছিল, গানের কথা ও মিউজিক পছন্দসই হতে হবে। সেই শর্ত মাথায় রেখে গানের কথা ও মিউজিক সাজান জীবন-ইন্দ্রদীপ। গানে কণ্ঠ দেওয়ার পর এক ভিডিও বার্তায় জুবিন বলেন, “বাংলাদেশের সিনেমার গানে নতুন অভিজ্ঞতা হলো। সুন্দর একটি গান করলাম। ‘অন্তরাত্মা’ সিনেমার টিমের জন্য শুভকামনা।”

এদিকে গীতিকার রবিউল ইসলাম জীবন বলেন, ‘ভারতের বেশ কয়েকজন সংগীতশিল্পীর জন্য গান লিখেছি। তবে জুবিন নটিয়ালের জন্য প্রথম লিখলাম। তিনি এই সময়ের ভীষণ জনপ্রিয় একজন গায়ক। তার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। তিনি যেভাবে গানটি গেয়েছেন, আমার বিশ্বাস শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে।’

উল্লেখ্য, জীবনের কথায় এর আগে ভারতের মিতালী মুখার্জি, জুবিন গার্গ, মোহাম্মদ ইরফান, আকৃতি কাক্কার, রূপম ইসলাম, রূপঙ্কর বাগচী, শুভমিতা, আকাশ সেনসহ বেশ কয়েকজন শিল্পী গান গেয়েছেন।

সারাবাংলা/এজেডএস

জুবিন রবিউল ইসলাম জীবন শাকিব খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর