Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শানের প্রচারণায় সারাবাংলায় সিয়াম

আহমেদ জামান শিমুল
১০ ডিসেম্বর ২০২১ ২১:১৮

জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ অভিনীত ‘শান’ মুক্তি পাচ্ছে আগামী ৭ জানুয়ারি। এম রহিত পরিচালিত পুলিশি অ্যাকশন ছবিটির প্রচারণায় শুক্রবার (১০ ডিসেম্বর) এসেছিলেন সারাবাংলাডটনেটের অফিসে।

রাত ৮টার দিকে সিয়াম সারাবাংলার অফিসে প্রবেশ করেন। এ সময় তাকে স্বাগত জানান সারাবাংলার বার্তা সম্পাদক তরিকুর রহমান সজীব। সিয়াম আধঘণ্টার মতো অবস্থান করেন। এসময় তিনি সারাবাংলার কর্মীদের সঙ্গে কুশল বিমিনয় করেন এবং সারাবাংলাডটনেটের চার বছর পূর্তিতে শুভেচ্ছা জানান।

সিয়াম বলেন, আমি শুরু থেকে সারাবাংলার খবর পড়ি। আপনারা প্রথম থেকেই বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রিকে যেভাবে সাপোর্ট দিয়ে আসছেন তা সত্যিই প্রশংসনীয়। আমি আশা করছি ‘শান’ ছবির প্রচারণায় আপনাদের পাশে পাবো।

শুক্রবার সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির ডাস চত্বরে তিনি ‘শান’-এর ট্রেলার উন্মোচন করেন। সেখান থেকে সরাসরি সারাবাংলার অফিসে আসেন।

তিনি বলেন, আমরা ওখানে কয়েক হাজার মানুষের সামনে ট্রেলারটি উন্মোচন করেছি। তাৎক্ষণিক যে প্রতিক্রিয়া পেয়েছি, তা অভাবনীয়। আমরা আশা করছি সিনেমা হলেও দর্শকরা দল বেঁধে দেখতে যাবেন।

‘শান’ নির্মিত হয়েছে আদম পাচারকারীদের বিরুদ্ধে জনসাধারণকে সচেতন করার গল্প নিয়ে। পারচারকারীদের বিরুদ্ধে লড়াই করতে দেখা যাবে পুলিশ অফিসার শানকে। তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী।

তিন বছর আগে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন সিয়াম। এতদিন পরে ছবিটি মুক্তির কারণ হিসেবে তিনি বলেন, ‘আমরা প্রথমে চেয়েছিলাম ২০১৯ এর রোজার ঈদে ছবিটি মুক্তি দিতে। কিন্তু কিছু কারণে তখন আর মুক্তি দিতে পারে নি। এরপর তো করোনা শুরু হলো। এতে যা হলো ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ বেশ ভালো হয়েছে। যা হয়তো তখন সম্ভব হতো না।

সারাবাংলা/এজেডএস

টপ নিউজ শান সারাবাংলা সিয়াম আহমেদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর