Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুখবর জানালেন ভারতী

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১১ ডিসেম্বর ২০২১ ১৭:৪৫

মা হতে চলেছেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে নিজের প্রেগন্যান্সির খবর ঘোষণা করলেন ভারতী নিজেই। ‘হাম মা বননে বালে হ্যায়’, ইউটিউভে এমনই এক শিরোনাম দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন ভারতী। সেখানেই কৌতুকশিল্পী জানালেন, ‘বেবি লিম্বোচিয়া’র আগমন বার্তা।

কমেডিয়ান ভারতীর অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণাতে হাসির রসদ থাকবে না তাও কী হয়। ভিডিওর শুরুতেই দেখা গেল বাথরুমে বসে রয়েছেন ভারতী। তিনি জানান, গত ৬ মাস ধরে এইভাবেই ক্যামেরা চালু রেখে তিনি প্রেগন্যান্সি টেস্ট করছেন, যাতে সেই ম্যাজিক্যাল মূহূর্তটা ক্যামেরাবন্দি করতে পারেন। অথচ প্রত্যেকবারই হতাশ হচ্ছে তিনি। কিন্তু এইবার টেস্ট পজিটিভ আসামাত্রই ছুটে গিয়ে ঘুমন্ত হর্ষকে টেনে তোলেন ভারতী। এরপর শেয়ার করেন, ‘গুড নিউজ’।

বিজ্ঞাপন

বাবা হতে চলেছেন এমনটা জেনে দারুণ উত্তেজিত হর্ষও। তিনি বলেন, ‘খুব ভালো কথা ভারতী রেকর্ড করছে (এই ব্যাপারটা) আমরা মা হতে চলেছি’। এরপর নিজের ভুল শুধরে হর্ষ বলেন, ‘সরি, ও মা হতে চলেছে, আর আমি বাবা হতে চলেছি… সবাই এবার বিরক্ত হয়ে যাবে, আমরাও বিরক্ত হয়ে যাব কারণ বাচ্চা আসছে, তবে সত্যি আমরা দারুণ খুশি’।

ভারতীয় টিভি চ্যানেলের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ শোয়ের মাধ্যমে হিন্দি টেলিভিশনের জগতে যাত্রা শুরু করেন ভারতী। তার পর একের পর এক কমেডি ও রিয়ালিটি শোয়ের মাধ্যমে দর্শকদের কাছে জনপ্রিয়তা পান তিনি। ২০১৭ সালে চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন। ভারতীর সঙ্গে জুটি বেঁধে ক্যামেরার সামনে পরিচিতি পান হর্ষও। বর্তমানে কপিল শর্মার কমেডি শোয়ের অন্যতম শিল্পী ভারতী। পাশাপাশি তিনি জাতীয় স্তরের তিরন্দাজ ও পিস্তল শুটার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

কমেডিয়ান ভারতী সিং ভারতী সিং

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর