Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশের গানে কলকাতার মিমি

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২১ ডিসেম্বর ২০২১ ১৮:১০

বিশ্বমানের বাংলা গান প্রযোজনার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে টিএম রেকর্ডস। শুরুতেই চমক নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে আসছে জনপ্রিয় সংগীতশিল্পী আরেফিন রুমির গান।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) প্রকাশিত হল ‘তুই আর আমি’- শিরোনামের গানটির প্রোমো।

‘তুই আর আমি, চল করি পাগলামি, হয় হোক বদনামী পৃথীবি দেখুক‘ গানটির চিত্রায়ণে বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক নীরবের সঙ্গে জুটি হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা মিমি চক্রবর্তী। গানটির মাধ্যমে এই প্রথম বাংলাদেশের কোন কাজে যুক্ত হলেন মিমি।

গান ও তার এমন বর্ণাঢ্য উপস্থাপনে দারুণ উচ্ছ্বসিত আরেফিন রুমি।

তিনি বলেন, “এ গানটি আমাদের সবার প্রিয় কৌশিক হোসেন তাপস স্বযত্নে রেখেছিলেন নিজে গাইবার জন্য। কিন্তু গানটি আমার মায়ের পছন্দ হয়ে যাওয়ায় তার প্রতি সম্মান দেখিয়ে এটি আমাকে উপহার দিয়েছেন তাপস ভাই। এত সুন্দর একটি গান আমি গাইতে পেরেছি তার কথা, সুর ও এত চমৎকার কম্পোজিশনে এবং মিউজিক ভিডিওটি এতটা আন্তর্জাতিক মানের এবং এতটা দৃষ্টিনন্দন হয়েছে যে পুরো ব্যাপারটা স্বপ্নের মতন লাগছে ! আমার বিশ্বাস এই গানটি হবে বাংলাদেশের সংগীতপ্রেমীদের জন্য এই পর্যন্ত পাওয়া অন্যতম শ্রেষ্ঠ উপহার!”

টিএম রেকর্ডস জানায়, খুব শিগগিরই ‘তুই আর আমি’ গানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। সুরে-কথায় শ্রোতাদের মুগ্ধ করতে দেশি শিল্পীদের কন্ঠে ও বিশ্বমানের যন্ত্রানুষঙ্গে ইতিমধ্যেই প্রায় অর্ধশতাধিকেরও বেশি গান রেকর্ড সম্পন্ন হয়েছে।

সারাবাংলা/এজেডএস

তুই আর আমি নিরব মিমি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর