Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগের চেয়ে বেশি ভয়ংকর ‘জানোয়ার ২’, আসবে তিন পার্টে

আহমেদ জামান শিমুল
২৬ ডিসেম্বর ২০২১ ১৬:৩৮

বছরের শুরুতে রায়হান রাফি মুক্তি দিয়েছিলেন ‘জানোয়ার’। সিনেম্যাটিক অ্যাপে মুক্তি পাওয়া ওয়েব ফিল্মটি এ বছরের অন্যতম আলোচিত সিনেমা। সম্প্রতি রাফি ঘোষণা দিয়েচ্ছেন ‘জানোয়ার ২’। তিনি জানালেন এবারের জানোয়ার হবে আগের চেয়ে বেশি ভয়ংকর এবং তিন পার্টে মুক্তি পাবে।

সারাবাংলার সঙ্গে এক আলাপচারিতায় রায়হান রাফি বলেন, আমরা জানোয়ার ২ বানানোর সিদ্ধান্ত নিয়েছি অনেক আগেই। গত ৭ থেকে ৮ মাস ধরে এর চিত্রনাট্য লিখছি। একইসঙ্গে আমরা রিহার্সেলও চালিয়ে যাচ্ছি।

নাম ‘জানোয়ার ২’ হলেও আগের গল্পের সঙ্গে কোনো মিল নেই বলে জানালেন রাফি। তিনি বলেন, এতটুকু বলতে পারি জানোয়ার ২ হবে আগের মতোই সারাদেশে আলোড়ন তোলা কোনো ঘটনা নিয়ে। আগের চেয়ে ভয়ংকর গল্প বলতে চাই আমরা।

তবে এবার ছবিটি মুক্তি দিবেন তিনটি পার্টে। এগুলোর নাম হবে বিগেনিং, ওপেনিং ও এন্ডিং। প্রথম অংশে শুধু ঘটনাটা দেখানো হবে, দ্বিতীয় অংশে দেখানো হবে কেনো ঘটনাটি ঘটেছে। শেষ অংশে দেখানো হবে এখন কী হচ্ছে।

তবে তিন পার্টে আসলেও ‘জানোয়ার ২’ কোনো সিরিজ নয় বলে জানিয়েছেন রাফি। তিনি বলেন, জানোয়ারে আসলে আমরা এমন গল্প বলতে চাই যেটা দেখে মানুষজন বলবে, এটা কোনো মানুষের কাজ হতে পারে না। এটা জানোয়ারের কাজ।

‘জানোয়ার ২’-এর গল্পের প্রধান চরিত্রে থাকছেন তমা মীর্জা। তিনি এর আগে রাফির পরিচালনায় ‘ডার্ক সাইট অব ঢাকা’ এবং ‘খাঁচার ভিতর অচিন পাখি’-তে অভিনয় করেছিলেন। তাকে নেওয়া প্রসঙ্গে রাফি বলেন, ‘আমি আসলে তার পারফর্মেন্সে খুশি। তাছাড়া এ গল্পে আমাদের একজন নারী প্রোটাগনিস্ট দরকার ছিল। যার কারণে তাকে নেওয়া।’

অন্যান্য অভিনয়শিল্পী খুব শিগগিরই ঘোষণা করা হবে বলে জানালেন রাফি। আগের মতো ‘জানোয়ার ২’-ও প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস। শুটিং শুরু হবে আগামী জানুয়ারিতে।

সারাবাংলা/এজেডএস

জানোয়ার ২ তমা মীর্জা রায়হান রাফি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর