Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোর গ্যাং নিয়ে ইশতিয়াকের ওয়েব ফিল্ম

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
৩ জানুয়ারি ২০২২ ১৪:১২

সমসাময়িক বাংলাদেশে সবচেয়ে আলোচিত কিশোরদের গ্যাং কালচার নিয়ে ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। ওয়েব ফিল্মের নামও কিশোর গ্যাং।

কয়েকজন কিশোর এবং কৈশোরোত্তীর্ণ তরুণের বখে যাওয়া, গ্যাং কালচারে মিশে যাওয়ার কারণে তার পরিবার এবং পারিপার্শ্বিক জায়গাগুলোতে যে পরিবর্তন আর বেদনার গল্প তৈরি হয় সেসব নিয়েই মূলত এই ওয়েবফিল্মের গল্প।

এতে অভিনয় করেছে, কারার মাহমুদ, রুকাইয়া জাহান চমক, সাব্বির অর্নব, ফয়সাল দ্বীপ, ইব্রাহীম এহসান অনন্য, মাসুম রেজওয়ান, শোয়েব মনির, রকি খান, জয়িতা প্রিয়ন্তি, শশী আফরোজসহ প্রায় অর্ধশতাধিক অভিনয় শিল্পী।

কিশোর গ্যাং নিয়ে এর প্রযোজক সজল বিশ্বাস বলেন, আমি দেশে না থাকলে দেশ আমাকে সবসময়ই টেনে রাখে। দেশের যেকোনও ভালো কিছু আমাকে আনন্দ দেয়, বেদনাও সমানভাবে স্পর্শ করে যায়। সাম্প্রতিক সময় কিশোর গ্যাংয়ের ভয়াবহতা তেমনই একটি। তাই আমি বাণিজ্যিক ভাবনার বাইরে গিয়ে একটা কিছু করতে চেয়েছি। একজনও যদি এই গল্প দেখে উপকৃত হয়, সচেতন হয় সেটাই আমাদের পাওয়া হবে।

ঢাকা এবং নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে চিত্রায়ন করা হয়েছে এই ওয়েব ফিল্মটি। গত অক্টোবরে ইরোস নাউ-এর ওটিটিতে মুক্তি পেয়েছিল। সোমবার (৩ জানুয়ারি) বিকেল থেকে ড্রিম ক্যান্টিনের ইউটিউব চ্যানেলে ওয়েব ফিল্মটি দেখা যাবে।

সারাবাংলা/এজেডএস

ইশতিয়াক আহমেদ কিশোর গ্যাং

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর