Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আর ছবি করতে চান না নুসরাত

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৯ জানুয়ারি ২০২২ ১৮:০১

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। অভিনেতা জিতের বিপরীতে ‘শত্রু’ ছবি দিয়ে টলিউড ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করা এই অভিনেত্রীর ফিল্মোগ্রাফিতে যেমন ‘ওয়ান’, ‘বলো দুগ্গা মাঈকী’-এর মতো বিনোদনে ভরপুর ছবি যেমন রয়েছে। তেমনই রয়েছে ‘ডিকশনারি’, ‘অসুর’-এর মতো ছবি। শুধু তাই নয় চলতি মাসেই মুক্তি পেতে চলেছে নুসরাতের ছবি ‘স্বস্তিক সংকেত’। সায়ন্তন ঘোষাল পরিচালিত এই ছবিতে নুসরাতকে দেখা যাবে লেখিকার চরিত্রে। এছাড়াও সামনে স্বামী যশের সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’।

বিজ্ঞাপন

দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে প্রায় এক দশক কাটিয়ে দিয়েছেন নুসরাত। তবে সময়ের সঙ্গে সঙ্গে বদলে গিয়েছে নুসরাত। শুধু তাই নয়, এই দশ বছরের জীবনটা যেন রোলার কোস্টার রাইডের মধ্যে দিয়েই গিয়েছে তার। তবে গত এক বছরে যেন সমস্ত লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। কারণটা ছিল তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তবে সে সব বির্তক পার করে নুসরাতের জীবনে এসেছে তার ছেলে ঈশান। শুধু তাই নয়, ঈশান ও যশের প্রথম সন্তানকে নিয়ে সুখী গৃহকোণ সাজিয়েছেন নুসরাত। কিন্তু এরইমধ্যে জানালেন আর ছবি করতে চান না তিনি।

বিজ্ঞাপন

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নুসরাত বলেন, ‘তিনি আর বেশি ছবি করতে চান না।’ আসলে নুসরাত এখন ঘোরতর সংসারী। তার জীবনে হিসেব খানিকটা বদলে গিয়েছে। তার জীবনে এখন অগ্রাধিকার ছেলে ঈশানের। শুধু তাই নয় নুসরাত জানান, সংসার এবং সন্তানরাই তার জীবনের প্রায়োরিটি। তিনি কাজের পর বাড়ি ফিরে সংসারকে সময় দেওয়ার পাশাপাশি ঈশানের জন্যে আলাদা একটা সময় রাখতে চান। নুসরাত বলেন, ‘আমি ঈশানের প্রথম হাসি প্রথম হাঁটা, কথা বলা কোনও কিছু মিস করতে চাই না, আমি সব কিছু রেকর্ড করে রাখি। তাই এই মুহুর্তে আমি বেছে বেছে ছবি করতে চাই।’

সারাবাংলা/এএসজি

নুসরাত জাহান যশ-নুসরাত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর