Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জন্মদিনে হৃত্বিকের উপহার

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১০ জানুয়ারি ২০২২ ১৩:৪৬

জন্মদিনের সকালেই ভক্তদের জন্য বড়সড় চমক রাখলেন বলিউড অভিনেতা হৃতিক রোশন। গত বছর অক্টোবর থেকে আসন্ন ছবি ‘বিক্রম বেদা’র শুটিং শুরু করেছিলেন। ১০ জানুয়ারি সকালেই শেয়ার করলেন ছবিতে তার ফার্স্ট লুক। চোখে কালো ফ্রেমের চশমা, গায়ে সবুজ কুর্তা, উসকো-খুশকো চুল; মাথা থেকে রক্ত ধরছে, একেবারে রাফ এন্ড টাফ লুকে ধরা দিয়েছেন অভিনেতা। দেখে মনে হচ্ছে কোনও অ্যাকশন দৃশ্যে শট দেওয়ার সময় তোলা এই ছবি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করে ছোট্ট ক্যাপশনে ছবিতে নিজের চরিত্রের নাম লিখেছেন, ‘বেদা’।

বিজ্ঞাপন

প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প।

তামিল হিট ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক এই ছবি। তামিল হিট ‘বিক্রম বেদা’তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন। তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দির ছবির পরিচালকের আসনে দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে।

ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক। সাইফ আলি খানকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। প্রায় ১৯ বছর পর ফের একবার বড়পর্দায় স্ক্রিন শেয়ার করবেন এই দুই বলি-তারকা। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।

সারাবাংলা/এএসজি

বিক্রম বেদা হৃতিক রোশন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর