Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন পরীমনি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১২ জানুয়ারি ২০২২ ১৪:১৬

গেলো সোমবার (১০ জানুয়ারি) নিজের ফেসবুক পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। সরাসরি উল্লেখ না করলেও পরীমনি নিজেই এই আনন্দের সংবাদটি জানিয়েছেন সবাইকে। এবার জানা গেল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

জানা গেছে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে প্রার্থী হচ্ছেন এ নায়িকা। তিনি লড়বেন কার্যকরী সদস্য পদে। গতকাল ১১ জানুয়ারি দিবাগত রাতে তিনি নির্বাচনে আসার ব্যাপারে সম্মতি দিয়েছেন। বুধবার দুপুরে পরীমনির স্বামী শরিফুল রাজ গণমাধ্যমে জানালেন, ‘পরীমনি নির্বাচন করছে এটা সত্য। কিন্তু শারীরিক অবস্থার কারণে মাঠে নামবে না। সুস্থ থাকলে ২৮ জানুয়ারি ভোট দিতে যাবে।’

বিজ্ঞাপন

এছাড়াও ইলিয়াস কাঞ্চন ও নিপুন প্যানেলের অন্যতম প্রার্থী অভিনেতা সাইমন সাদিক জানালেন, ‘পরীমনি নির্বাচন করছেন। গতকাল (মঙ্গলবার) রাতে পরীমনি মনোয়নপত্রে স্বাক্ষর করেছেন। তিনি আমাদের প্যানেল থেকেই নির্বাচন করছেন।’

প্রসঙ্গত জানুয়ারির ২৮ তারিখ অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচন। সেখানে প্রথমবারের মতো সভাপতি পদে প্রার্থী হয়েছেন দেশের নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তার সঙ্গে সেক্রেটারি হিসেবে থাকছেন অভিনেত্রী নিপুণ। আরেকটি প্যানেলে লড়বেন বর্তমান কমিটির সভাপতি অভিনেতা মিশা সওদাগর ও সেক্রেটারি জায়েদ খান।

এবারের নির্বাচনে আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে এবং সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন পরীমনি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর