Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেয়ের ১ম জন্মদিনের ছবি পোস্ট করে মুহূর্তেই সরিয়ে নিলেন আনুশকা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৩ জানুয়ারি ২০২২ ১৯:১২

২০২১ সালের শুরুতেই মা-বাবা হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। জন্ম নেয় তাদের কন্যা সন্তান ভামিকা। আর তার জন্মের পর সবার নজর থেকেই তাকে দূরে রেখেছিলেন আনুশকা-বিরাট। পাপারাৎজিদেরও অনুরোধ করেছিলেন তারা যেন একেবারেই ছোট্ট ভামিকার আশেপাশে ক্যামেরা নিয়ে না ঘুরতে থাকেন। আর তাই তো যখনই আনুশকা ও বিরাট যখনই বাইরের বের হতেন, তখন মেয়ের মুখ ঢেকে, বুকে জড়িয়ে সবার নজর থেকে সরিয়ে রাখতেন। মঙ্গলবার (১১ জানুয়ারি) এক বছর পূর্ণ করেছে ভামিকা। এই ১ বছরে সোশ্যাল মিডিয়াতে একটি বারের জন্যও তার ছবি পোস্ট করেননি আনুশকা বা বিরাট।

একটু একটু করে বড়ো হয়ে উঠছে ভামিকা। তবে জীবনের প্রথম একটা বছরের বেশিরভাগ সময়টাই বাবা-মার সঙ্গে বিদেশে কাটাল সে। ছয় মাসের জন্মদিন ইংল্যান্ডে সেলিব্রেট করেছিল সে, আর এক বছরের জন্মদিনটা কাটল দক্ষিণ আফ্রিকায়। এদিন ব্যাট হাতে দলকে বিপর্যয়ের হাত থেকে রক্ষা করে বিকেলে ভামিকার ঘরোয়া জন্মদিন সেলিব্রেট করলেন বিরাট।

ফ্যান পেজগুলোর সুবাদে ভাইরাল সেই ছবি

ফ্যান পেজগুলোর সুবাদে ভাইরাল সেই ছবি

মেয়ের জন্মদিনের সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করেছিলেন আনুশকা। তবে ছবি আপলোড করবার কয়েক মিনিটের মধ্যেই তড়িঘড়ি সেইসব ছবি মুছে ফেলেন আনুশকা। যদিও ফ্যান পেজগুলোর সুবাদে ভাইরাল সেই ছবি। একটি ছবিতে দেখা যাচ্ছে- মেয়ের মুখের দিকে তাকিয়ে হাসছেন আনুশকা। অন্য ছবিতে দেখা গেল শ্যাম্পেনের গ্লাস হাতে বিরাট-আনুশকা।

যদিও আনুশকা কী কারণে এই দুটি ছবি মুছে দিয়েছেন, তা স্পষ্ট নয়। তবে বোঝাই যাচ্ছে, টিম ইন্ডিয়ার সদস্য ও তাদের পরিবারের উপস্থিতিতেই ভামিকার প্রথম জন্মদিন উদযাপন করলেন বিরাট-আনুশকা।

সারাবাংলা/এএসজি

আনুশকা শর্মা বিরাট কোহলি ভামিকা মেয়ের ছবি পোস্ট করেই সরিয়ে নিলেন আনুশকা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর