Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলেকে নিয়েই আদর্শ জীবনসঙ্গী খুঁজছেন তুষার কাপুর

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৫ জানুয়ারি ২০২২ ১৫:৩৯

২০১৬ সালে বাবা হওয়ার খবর জানিয়ে চমকে দিয়েছিলেন বলিউড লিজেন্ড জিতেন্দ্র পুত্র তুষার কাপুর। সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের বাবা হয়েছিলেন ‘গোলমাল’ খ্যাত অবিবাহিত এই অভিনেতা। সিঙ্গল ফাদার হওয়াটা সহজ ছিলনা, তবে পরিবারকে পাশে পেয়েছেন তুষার। এবার অবিবাহিত হয়েও বাবা হওয়ার সৌভাগ্য অর্জন নিয়ে আস্ত একটা বই লিখে ফেলেছেন তিনি। বইটির নাম ‘ব্যালেচার ড্যাড: মাই জার্নি টু ফাদারহুড অ্যান্ড মোর’।

বিজ্ঞাপন
অবিবাহিত হয়েও বাবা হওয়ার সৌভাগ্য অর্জন নিয়ে আস্ত একটা বই লিখে ফেলেছেন

অবিবাহিত হয়েও বাবা হওয়ার সৌভাগ্য অর্জন নিয়ে আস্ত একটা বই লিখে ফেলেছেন

বিয়ে প্রসঙ্গটা বরাবার এড়িয়েই চললেও এই প্রথম আদর্শ সঙ্গী নিয়ে মুখ খুললেন এই তারকা পুত্র। ৬ বছরের ছেলের বাবা সম্প্রতি জানিয়েছেন সঠিক জীবনসঙ্গী খোঁজবার ব্যাপারে এখনও আগ্রহী, তবে প্রেমের সন্ধান করছেন না তিনি। তুষার বলেন, ‘আমি এখনও আদর্শ জীবন সঙ্গী খোঁজবার বিষয়ে আগ্রহী। সেই নিয়ে তো সবারই আগ্রহ থাকাটা জরুরি। কিন্তু এমন নয় যে আমি কোনও সঙ্গী ছাড়া অসম্পূর্ণ রয়েছি এখন, অথবা আমার জীবন অসম্পূর্ণ এই ভেবে বিয়ের জন্য উঠে পড়ে লেগেছি। আমার মনে হয় আমি সম্পূর্ণ, এবং সঠিক সিদ্ধান্ত নিয়েছি। তবে কোনও বিষয় নিয়ে জীবনে কখনও না বলা উচিত নয়, জানি না ভাগ্যে কী লেখা রয়েছে।’

বিজ্ঞাপন
পুত্র সন্তানের বাবা হয়েছেন ‘গোলমাল’ খ্যাত অবিবাহিত এই অভিনেতা

পুত্র সন্তানের বাবা হয়েছেন ‘গোলমাল’ খ্যাত অবিবাহিত এই অভিনেতা

ডিসেম্বর মাসে ইনস্টাগ্রাম পোস্টে তুষার জানিয়েছিলেন অবিবাহিত হলেও সারোগেসির মাধ্যমে বাবা হওয়ার সিদ্ধান্ত নেওয়াটাই তার জীবনের সবচেয়ে আনন্দের মুহূর্ত। এবং তার লেখা বই ‘ব্যাচেলার ড্যাড’-এ উঠে এবার পিতৃত্বের এই অপ্রচলিত জার্নি। তার এই সফর তথা সিদ্ধান্তে যে সব মানুষদের তিনি পাশে পেয়েছেন তাদেরও ধন্যবাদ জানান তুষার। তবে একা হাতে সন্তান মানুষ করবার ব্যাপারে বহু প্রশ্ন, এমনকী কটাক্ষের শিকারও হয়েছেন অভিনেতা। এই বইয়ের মাধ্যমে সেই সব প্রশ্নের উত্তর দিতে চেয়েছেন তুষার, ভাগ করে নিতে চেয়েছেন কেন সিঙ্গল ফাদার হওয়ার সিদ্ধান্তটাই তার জীবনের সবচেয়ে সেরা সিদ্ধান্ত।

মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তার বড় বোন প্রযোজক একতা কাপুরও

মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তার বড় বোন প্রযোজক একতা কাপুরও

উল্লেখ্য, তুষারের পর সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তার বড় বোন প্রযোজক একতা কাপুরও। তুষারের মতো এখনও বিয়ে করেননি জিতেন্দ্র-কন্যা। তার ছেলের নাম রবি। জিতেন্দ্রর আসল নামেই ছেলের নাম রেখেছেন এই বলি প্রযোজক।

সারাবাংলা/এএসজি

ছেলেকে নিয়ে আদর্শ জীবনসঙ্গী খুঁজছেন তুষার কাপুর তুষার কাপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর