Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রাক্তন স্ত্রী কিরণের ছবির প্রযোজনায় আমির খান

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৫ জানুয়ারি ২০২২ ২১:০১

গত বছরের ৩ জুলাই দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবনের ইতি টেনেছিলেন বলিউড অভিনেতা আমির খান ও তার পত্নী লেখিকা, পরিচালক কিরণ রাও। সেদিন এক যৌথ বিবৃতিতে আমির খান ও কিরণ রাও জানিয়েছেন, ‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব।’

বিজ্ঞাপন

তবে বিচ্ছেদের ঘোষণা হওয়ার পরেও আমির খান ও কিরণ রাওকে একসঙ্গে দেখা গিয়েছে একাধিকবার। বিচ্ছেদ যে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কের উপর মাটি ফেলতে পারেনি তা ভীষণভাবে স্পষ্ট। এবার সেই বন্ধুত্বের উপর ভরসা রেখেই একসঙ্গে কাজ করতে চলেছেন এই প্রাক্তন জুটি। তাদের দাম্পত্যের ভাঙ্গন যে পেশাদার সম্পর্কের দেওয়ালে ফাটল ধরাতে একেবারেই পারেনি, এই ঘটনা থেকেই তা স্পষ্ট।

আমির-কিরণ ও তাদের সন্তান আজাদ রাও খান

আমির-কিরণ ও তাদের সন্তান আজাদ রাও খান

এক দশক পর নতুন ছবি পরিচালনার কাজে হাত দিয়েছেন কিরণ রাও। এবং সেই ছবি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন আমির। ইতিমধ্যেই সেই ছবির কাজও নাকি শুরু হয়ে গিয়েছে। গত সপ্তাহে পুণেতে শ্যুট করেছেন কিরণ। নাম প্রকাশে অনিচ্ছুক এক আমির-ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে জানিয়েছে আমির-কিরণের মধ্যে বন্ধুত্ব এখনও অটুট। তাই তো কিরণের নতুন প্রজেক্ট শুনে এতটাই ভালো লাগে আমিরের যে সেই ছবি প্রযোজনার দায়িত্ব স্বেচ্ছায় নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি।

উল্লেখ্য, বিচ্ছেদের পরও ‘লাল সিং চাড্ডা’ ছবির শ্যুটিংয়ের ফাঁকে লাদাখে একসঙ্গে নাচতেও দেখা গিয়েছে তাদের। যদিও বিচ্ছেদ নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি আমির-কিরণকে।

সারাবাংলা/এএসজি

আমির খান কিরণ রাও প্রাক্তন স্ত্রী কিরণের ছবির প্রযোজনায় আমির খান

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর