Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুরস্কৃত তিতান

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৬ জানুয়ারি ২০২২ ১৩:২৯

বেশ কয়েকবছর ধরেই টিভি নাটকে এবং সিনেমায় অভিনয় করছেন তিতান চৌধুরী। কিছুদিন আগে তিনি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মিরাজ আহমেদ পরিচালিত ‘অর নাথিং’-এ অভিনয় করেছিলেন। তিতান অভিনীত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি এরইমধ্যে ভারতের ‘আজাদিয়ান ২০২১’ আয়োজিত চলচ্চিত্র উৎসবে বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছে। সেইসাথে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিতান চৌধুরীও সম্মাননায় ভূষিত হয়েছেন। তার হাতে সম্মাননার সার্টিফিকেট ও সম্মাননা ক্রেস্টও পৌঁছেছে।

এ নিয়ে তিতান জানালেন, ‘অর নাথিং’ একটি অসাধারণ গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে কাজ করে আমি ভীষণ উচ্ছ্বসিত ছিলাম। এই চলচ্চিত্রটি ভারত থেকে পুরস্কার লাভ করেছে। সেইসাথে আমিও এতে অভিনয়ের জন্য পুরস্কৃত হয়েছি। বাংলাদেশে দু’টি বিশেষ পুরস্কার লাভ করেছে। এটা আমার জন্য সত্যিই অনেক বড় প্রাপ্তি। এমন ভালো ভালো গল্পের কিছু কাজ করতে চাই আমি সবসময়। যদিও বা আমি আগের মতো অভিনয়ে নিয়মিত না। কিন্তু তারপরও ভালো গল্প পেলে কাজ করার চেষ্টা করি।’

তিতান আরও জানান তিনি সর্বশেষ সঞ্জিত সরকারের পরিচালনায় ‘চিটিং মাস্টার’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। কিছূদিন আগে তিনি একটি বেসরকারী প্রতিষ্ঠানে মানব সম্পদ বিভাগে-এ অ্যাসিসট্যান্ট ম্যানেজার হিসেবে যোগ দিয়েছেন। তার মিডিয়ায় অভিষেক হয় সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে। পরবর্তীতে তিনি নাটকে অভিনয়েই ব্যস্ত হয়ে উঠেন। শীঘ্রই নতুন নাটকে কাজ করতে যাচ্ছেন বলে জানালেন তিনি।

সারাবাংলা/এএসজি

অর নাথিং তিতান চৌধুরী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর