Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এখনও আইসিইউতে লতা মঙ্গেশকর

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৬ জানুয়ারি ২০২২ ১৪:২৩

সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর

করোনা আক্রান্ত হয়ে গত ১০ জানুয়ারি থেকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন প্রবাদপ্রতিম গায়িকা লতা মঙ্গেশকর। একইসঙ্গে নিউমোনিয়াতেও আক্রান্ত তিনি। এই মুহূর্তে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউ-তে চব্বিশ ঘন্টা চিকিৎসকদের পর্যবেক্ষণের মধ্যে রয়েছেন তিনি। তার বর্তমান শারীরিক পরিস্থিতির কথা জানালেন চিকিৎসক প্রতীত সমধানি।

মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের চিকিৎসক প্রতীত সমধানি জানান, ‘উনার চিকিৎসার প্রয়োজন আছে। সেই কারণেই ডাক্তারদের চব্বিশ ঘন্টার তত্ত্বাবধানে উনি আপতত আইসিইউতেই থাকবেন। উনার পরিস্থিতি একদম আগের মতোই আছে, কোনও পরিবর্তন নেই, আপাতত কারও সঙ্গে দেখা করবার অনুমতি নেই।’ এর আগে পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে লতা মঙ্গেশকরের চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক বলেছিলেন, ‘আমাদের ধৈর্য ধরতে হবে। ওর জন্য প্রার্থনা করুন।’

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, এখন বাইরে থেকে কোনওরকম অক্সিজেন সাপোর্ট দিতে হচ্ছে না। এই মুহূর্তে গায়িকার পরিস্থিতি যথেষ্ট স্থিতিশীল। হাসপাতাল সূত্রে খবর, অন্তত আগামী এক সপ্তাহ বর্ষীয়ান শিল্পীকে আইসিইউতেই রাখা হবে, যাতে ২৪ ঘন্টা কড়া পর্যবেক্ষণের মধ্যে থাকেন তিনি। কোভিডের পাশাপাশি নিউমোনিয়ার চিকিৎসাও চলছে পুরোদমে।

সারাবাংলা/এএসজি

এখনো আইসিইউ-তে লতা মঙ্গেশকর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি লতা মঙ্গেশকর লতা মঙ্গেশকর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর