Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মা হারালেন চিরকুটের সুমি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৭ জানুয়ারি ২০২২ ১৫:১৯

মারা গেছেন চিরকুট ব্যান্ডের ভোকালিস্ট শারমিন সুলতানা সুমির মা শেলি খাতুন। সোমবার (১৭ জানুয়ারি) ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানিয়েছেন সুমি নিজেই। শেলি খাতুন দীর্ঘদিন ধরেই জরায়ু ক্যানসারে ভুগছিলেন।

মায়ের মৃত্যুর খবর নিশ্চিত করে ফেসবুকে দেওয়া এক পোস্টে সুমি লিখেছেন, ‘আযান পড়ছিল। আমার মা তাঁর ছেলেমেয়ে, নাতি-নাতনির মধ্যে শুয়ে একটু আগে তাঁর শেষ নিঃশ্বাসটা ফেললেন। আমার মা এমন মৃত্যুই চেয়েছিলেন। আল্লাহ তাঁর চাওয়া কবুল করেছেন।

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গত দীর্ঘ চার বছর আমার মা পাখিটা জরায়ু মুখ ক্যানসারের সাথে সাহসের সাথে সংগ্রাম করে অবশেষে আজকে হার মানলেন। যে সকল ডাক্তার, নার্স, শুভাকাঙ্ক্ষী এই কঠিন পথটাতে আমাদের পরিবারের পাশে ছিলেন সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।

আপনারা আমার মায়ের জন্য দোয়া করবেন।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানিয়েছেন সুমি নিজেই

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানিয়েছেন সুমি নিজেই

জানা গেছে, সোমবার সকালেই রাজধানীর নিকেতনে প্রথম জানাজা শেষে মরদেহ ঝিনাইদহের উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে। গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপায় সুমির বাবার কবরের পাশে মাকে সমাহিত করা হবে।

শেলি খাতুনের পাঁচ কন্যা ও দুই পুত্র। সবাই প্রতিষ্ঠিত। তবে তাদের মধ্যে সুমি একজন গীতিকার, সুরকার ও সংগীতশিল্পী হিসেবে বাংলা গানের জগতে ব্যাপক পরিচিতি পেয়েছেন। খুলনায় জন্ম নেওয়া সুমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী থাকা অবস্থায় ২০০২ সালে ‘চিরকুট’ ব্যান্ড গঠন করেন। চিরকুট ব্যান্ডের প্রধান ভোকালিস্টের পাশাপাশি দলের বেশির ভাগ গান সুমির লেখা এবং সুরারোপ করা। এর বাইরে সুমি একটি বিজ্ঞাপনী এজেন্সির প্রতিষ্ঠাতা, প্রধান নির্বাহী কর্মকর্তা ও ক্রিয়েটিভ ডিরেক্টর।

সারাবাংলা/এএসজি

চিরকুট শারমিন সুলতানা সুমি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর