Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মনোজ-ফারিয়ার ‘নোনাজলের বৃষ্টি’

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২০ জানুয়ারি ২০২২ ১৬:৫২

শনিবার (২২জানুয়ারি) রাত আটটায় আরটিভিতে প্রচারিত হবে একক নাটক ‘নোনাজলের বৃষ্টি’। নাটকটি রচনা করেছেন গোলাম সারোয়ার অনিক এবং পরিচালনা করেছেন দীপু হাজরা।

‘নোনাজলের বৃষ্টি’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রামানিক, শবনম ফারিয়া, অর্নব চৌধুরী, এম এইচ সুমন, নওশীন মেঘলা, সাইফ খান, শাহরীয়া আলভিকা, স্বাধীন চৌধুরী।

গল্পে দেখা যায়, ফাহাদ ও নোমান দুই বন্ধু বেড়াতে আসে কক্সবাজারে। ঠিক একই ভাবে বৃষ্টি ও শ্রেয়াকে নিয়ে বেড়াতে আসে কক্সবাজারে। একই হোটেলে ওঠে কিন্তু বিপত্তী ঘটে হোটেল রুম বুকিং নিয়ে। ভূলবশত একই রুম দুই পক্ষের নামে বুকিং হয়ে যায়। বোর্ডারদের মধ্যে শুরু হয় বাক বিতন্ডা। অবশেষে কোনভাবে আরেকটি রুম জোগাড় করে দিয়ে আপাতত দ্বন্দ মেটায় হোটেল ম্যানেজার।

এরপর বৃষ্টি যে স্পট ঘুরতে যায় ঘটনা ক্রমে সেখানে দেখা মেলে ফাহাদের। সেখানেও দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। বৃষ্টির ধারণা ফাহাদ তাকে ফলো করছে এবং ইভটিজিং করবার চেষ্টা করছে। নোমান অনেক বোঝাবার চেষ্টা করলেও বৃষ্টি মানতে নারাজ। অপরদিকে অর্নব সোজা অষ্ট্রেলিয়া থেকে চলে আসে বৃষ্টিকে আংটি পড়াবে বলে। তারা দুজনে কাজিন । কিন্তু বৃষ্টি এ প্রস্তাব প্রত্যাক্ষান করে। গল্পের মোড় নেয় অন্য দিকে। এভাবেই এগিয়ে চলে ‘নোনাজলের বৃষ্টি’ নাটকের গল্প।

সারাবাংলা/এজেডএস

নোনাজলের বৃষ্টি মনোজ প্রামানিক শবনম ফারিয়া


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর