Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

র‍্যাপের তালে তালে নাচছেন সিয়াম-বুবলি

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২১ জানুয়ারি ২০২২ ১৬:০৭

‘পাপ করে কে? পায় কে শাস্তি? কে যে ধরে কার কান/ লাভ নাই এত্ত ভাবনা ভাইবা সব ভুইলা জোরে মার টান’— এমন র‍্যাপ গানের তালে তালে নাচতে দেখা যাচ্ছে সিয়াম ও বুবলিকে। তাদের নাচটি দেখা গিয়েছে রায়হান রাফি পরিচালিত ওয়েব ফিল্ম ‘টান’-এর টিজারে।

রাসেল মাহমুদের লেখা ও জাহিদ নিরবের সুরে গানটি গেয়েছেন মাহমুদুল হাসান।

চরকি তাদের ফেসবুক পেজে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মুক্তি দিয়েছে অরিজিনাল সিনেমা টান-এর টিজারটি। মাত্র ৫৩ সেকেন্ডের ভিডিওটি দেখে দর্শকরা বলছে, মন তো ভরলো না!

‘টান’-এ সিয়াম ও বুবলিক প্রথমবারের মতো জন্য জুটি বেঁধেছেন হালের ব্যস্ততম এই নায়ক-নায়িকা। তাদের দুইজনের লুকও ছিল বেশ চোখে পড়ার মতো। রায়হান রাফি পরিচালিত টান সিনেমাটি চিত্রনায়িকা বুবলির প্রথম ওয়েব ফিল্ম। রাফির এটি রাফির তৃতীয় ওয়েব ফিল্ম।

টিজারে দেখা মিলেছে বর্তমানের আরেক আলোচিত ও দক্ষ অভিনেতা সোহেল মণ্ডলের। সব মিলিয়ে আশা করা হচ্ছে ‘টান’ হতে চলেছে এ বছরের অন্যতম একটি আলোচিত কনটেন্ট।

অবনী-রাশেদ দুজনেই হৃদয়ের টানে পালিয়ে যায় দুরান্তে। টুনাটুনির সুখ-দুঃখের প্রেম বাস্তবতায় হঠাৎ ঘটে যায় এক বিভৎস দুর্ঘটনা। এরপর বের হয়ে আসতে থাকে অন্য এক অদ্ভুত গল্পের উপাখ্যান। এমনই গল্প নিয়ে বানানো হয়েছে ‘টান’।

‘টান’ কবে মুক্তি পাচ্ছে তা জানতে অপেক্ষা করতে বলেছে প্রযোজনা সংস্থা।

সারাবাংলা/এজেডএস

টান বুবলি সিয়াম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর