Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা আক্রান্ত হয়ে তুষার খান লাইফ সাপোর্টে

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২৩ জানুয়ারি ২০২২ ১৬:৩৭

মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা তুষার খান অসুস্থ হয়ে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি হয়েছেন। তার করোনা পরীক্ষার রেজাল্ট পজেটিভ এসেছে। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

নাসিম জানান, কয়েকদিন যাবত তুষার খান অসুস্থ। শনিবার (২২ জানুয়ারি) অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাকে ভর্তি করিয়ে নেন। ফুসফুসে সংক্রমণের কারণে তার কথা বলতেও সমস্যা হচ্ছে। তার করোনা পজেটিভ এসেছে। এ মুহূর্তে লাইফ সাপোর্টে রাখা হয়েছে

অভিনেতা আনিসুর রহমান মিলন জানান, কয়েকদিন আগে তুষার খানের এক ফেসবুক স্ট্যাটাস দেখে তার সঙ্গে যোগাযোগ করেন। জানতে পারেন তিনি অসুস্থ। তখন তার বাসায় করোনা পরীক্ষার ব্যবস্থা করান। রবিবার (২৩ জানুয়ারি) তার করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসে।

উল্লেখ্য, তিন যুগের বেশি সময় ধরে অভিনয় করে যাচ্ছেন তুষার খান। ১৯৮২ সালে ‘আরণ্যক’ নাট্যদলের সঙ্গে যুক্ত হয়ে তার পথচলার সূচনা। এরপর দলটির প্রায় সব নাটকে অভিনয় করেছেন তিনি।

মঞ্চের গণ্ডি ছাড়িয়ে টেলিভিশন ও সিনেমার পর্দায় নিয়মিত হন তুষার খান। অসংখ্য নাটকে তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। সিনেমায়ও তার অভিনয় আলাদাভাবে প্রশংসিত হয়েছে।

সারাবাংলা/এজেডএস

করোনাভাইরাস টপ নিউজ তুষার খান লাইফ সাপোর্ট


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর