Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সন্তানের জন্য ছবি থেকে সরে দাঁড়াচ্ছেন প্রিয়াঙ্কা!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৫ জানুয়ারি ২০২২ ১৩:৪০

দীর্ঘদিন ধরেই বলিউড ছেড়ে হলিউডে তিনি। তাই বলিউড ছবিতে দেখা মিলছে না তার। তাই যখন জানা গেল, ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবির সঙ্গেই বলিউডে কামব্যাক করতে চলেছেন প্রিয়াঙ্কা, তখন থেকেই তার ঘরে ফেরার প্রতীক্ষাও চলছে পুরোদমে। কিন্তু আচমকাই বদলে গেল পরিস্থিতি। সদ্য মা হওয়া প্রিয়াঙ্কা এই প্রোজেক্টের অংশ নাও থাকতে পারেন, তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এই মুহূর্তে নিজের সন্তানকেই সবচেয়ে বেশি সময় দিতে চান অভিনেত্রী, অন্তত এই মুহূর্তে নিজের বাচ্চার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নয় প্রিয়াঙ্কার কাছে। সেই কারণেই এই সিদ্ধান্ত। অন্যদিকে ‘জি লে জারা’ প্রযোজকরা নাকি ইতিমধ্যেই প্রিয়াঙ্কার পরিবর্তে অন্য কাউকে খোঁজার কাজ শুরু করেছেন।

বিজ্ঞাপন
আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছেন প্রিয়াঙ্কা

আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছেন প্রিয়াঙ্কা

‘জি রে জারা’র গল্প লিখেছেন জোয়া আখতার, রিমা কাগতি এবং স্বয়ং ফারহান। ক্যাটরিনা-আলিয়াকে সঙ্গে নিয়ে রোড ট্রিপে বার হবেন প্রিয়াঙ্কা। একদম ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র ধাঁচে আরও একটা ছবি, এখানে শুধু তিন পুরুষ বন্ধু নয়, তিন মহিলা বন্ধুর গল্প উঠে আসবে। ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। ২০২২ সালে ফ্লোরে যাবে এই ছবি। সবকিছু পরিকল্পনামাফিক চললে ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে ‘জি লে জারা’।

এদিকে, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ ছবিতে। এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে রয়েছে হলিউডের একগুচ্ছ প্রোজেক্ট। গত সপ্তাহেই আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। জানা গেছে, সময়ের অনেক আগেই সন্তানের জন্ম দিয়েছেন প্রিয়াঙ্কা-নিকের সারোগেট। ২৮ সপ্তাহেই জন্ম হয়েছে নিয়াঙ্কার সন্তানের। এপ্রিল মাসে ভূমিষ্ঠ হওয়ার কথা ছিল খুদের, সেইমতোই নিজের শেডিউল সাজিয়েছিলেন প্রিয়াঙ্কা, কিন্তু সবকিছুই এখন এলোমালো। তাই হয়ত ‘জি লে জারা’ ছবিতে আর দেখা যাবে না প্রিয়াঙ্কাকে, যদিও এই নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে দু-তরফেই কোনও মন্তব্য করা হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

প্রিয়াঙ্কা চোপড়া সন্তানের জন্য ছবি থেকে সরে দাঁড়ালেন প্রিয়াঙ্কা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর