Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোন ব্ল্যাকমেলে অতিষ্ঠ গুনগুন ৬তলা থেকে ঝাঁপ দিলেন?

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১ ফেব্রুয়ারি ২০২২ ২০:৪০

অভিনেত্রীর বয়স মাত্র ১৯ বছর। নাম গুনগুন উপাধ্যায়। পেশায় মডেল। কাজ করেছেন কয়েকটি ওয়েব বেইজড প্লাটফর্মেও। গত রোববার রাতে ভারতের রাজস্থানের যোধপুরের একটি হোটেলের ছয় তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে গিয়ে এসেছেন খবরের শিরোনামে। না, গুনগুন মারা যাননি। কিন্তু তার এই আত্মহত্যা চেষ্টার পর উঠে এসেছে নানা কথা। কেন হঠাৎ জীবন শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন উঠতি এই অভিনয়শিল্পী? এই প্রসঙ্গে মিডিয়ায় উঠে আসছে নানা কথা।

তবে যোধপুরের পুলিশের বক্তব্য অনুযায়ী ব্ল্যাকমেলের শিকার হয়েছিলেন গুনগুন। আর এ অভিযোগ করেছেন গুনগুনের বাবা গণেশ উপাধ্যায়। বাবার এ অভিযোগের ভিত্তিতে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে যোধপুরের পুলিশ। তবে সেই ব্যাক্তির নাম জানায়নি পুলিশ।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, রোববার রাতে রাজস্থানেরই উদয়পুরে একটি ফ্যাশন শোতে অংশ নিতে গিয়েছিলেন গুনগুন। অনেক রাতে ফিরেছিলেন যোধপুর। কিন্তু বাসায় না ফিরে গুনগুন সোজা হোটেলে চলে যান। তখন তার বাবা রেল স্টেশনে মেয়ের জন্য অপেক্ষা করছিলেন।

এরপর ওই হোটেলের ছয় তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন গুনগুন। ছাদ থেকে লাফ দেওয়ার পর নীচে পার্ক করা গাড়ির উপর পড়ে যান তিনি। এতে বুকে প্রচণ্ড আঘাত পান তিনি। পায়ের হাড় ভাঙে। বিপুল রক্তক্ষরণ হয়। এখন সঙ্কটজনক অবস্থায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি আছেন।

মডেল ও অভিনেত্রীর বাবা গণেশ উপাধ্যায় জানান, ঝাঁপ দেওয়ার আগে গুনগুন বাবাকে ফোন করেছিলেন। বলেছিলেন, ‘আমি নিজেকে শেষ করে দিচ্ছি। আমি চলে গেলে আমার মুখের দিকে তাকিও’। এর পরই তিনি বারান্দা থেকে ঝাঁপ দেন। গুনগুনের বাবা সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন। পুলিশ দ্রুত ওই হোটেলে পৌঁছায়। কিন্তু ততক্ষণে যা ঘটার ঘটে গিয়েছে।

গণেশ উপাধ্যায় আরো জানিয়েছেন, কয়েকদিন আগে একটি ভিডিও ফুটেজ ভাইরাল করে দেওয়ার হুমকির ব্যাপারে গুনগুন বাড়িতে জানিয়েছিল। বিষয়টি নিয়ে খুবই চিন্তার মধ্যে পড়েছিল তার পরিবার। এদিকে পুলিশ জানিয়েছে, আপাতত এফআইআরের তদন্ত করছে পুলিশ। গুনগুনের জ্ঞান ফেরার পর এই বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সারাবাংলা/এসবিডিই

কোন ব্ল্যাকমেলে অতিষ্ঠ গুনগুন ৬ তলা থেকে ঝাঁপ দিলেন? গুনগুন উপাধ্যায়


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর