Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুষ্পা’য় অভিনয়ের প্রস্তাবে না বলেছিলেন এই বাঙালি অভিনেতা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১ ফেব্রুয়ারি ২০২২ ২০:৫০

বলিউডসহ পুরো ভারত এখন কাঁপছে পুষ্পা জ্বরে। তেলেগু ভাষায় নির্মিত এবং হিন্দিসহ পাঁচটি ভাষায় ডাবিং করা সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’এরই মধ্যে গোটা ভারতে ব‍্যবসার নিরিখে রেকর্ড করেছে। ৩০০ কোটি রুপির মাইলফলক আগেই পেরিয়েছিল আল্লু অর্জুন অভিনীত এই ছবি। গতকাল প্রভাসের বাহুবলী সিনেমার রেকর্ড ভেঙে পুষ্পার হিন্দি সংষ্করণ পার করেছে ১০০ কোটির মাইলফলকও।

আলোচিত এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের পর অভিনেতা আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার জনপ্রিয়তাও আকাশচুম্বী। রাতারাতি পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন এ দুই অভিনয়শিল্পী। সংবাদমাধ্যমগুলো এবার আলোচনা শুরু করেছে কারা কারা এই ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েও ফিরিয়ে এখন আঙুল কামড়াচ্ছেন।

এই আঙুল কামড়ানো অভিনয়শিল্পীর তালিকায় আছে একজন বাঙালি অভিনেতার নামও। অভিনেতাটি হচ্ছেন কলকাতার সুপরিচিত অভিনেতা যিশু সেনগুপ্ত। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়ার এক সাক্ষাৎকারে যিশু জানিয়েছেন, ‘পুষ্পা’ সিনেমায় অভিনেতা ফাহাদ ফাসিল যে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন, সেটাতে প্রথমে প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। কিন্তু সময় স্বল্পতা এবং করোনার উর্ধগতির কারণে তিনি পুষ্পা’র পরিচালক সুকুমারকে ফিরিয়ে দিয়েছিলেন।

যীশু জানান প্রস্তাবটি ফিরিয়ে তিনি আত্মগ্লানিতে পুড়ছেন। তবে শুধু যীশুই নন। এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব নাকি পায়ে ঠেলেছিলেন মহেশ বাবু, দিশা পাটানি, নোরা ফাতেহির মতো তারকারাও।

সারাবাংলা/এসবিডিই

পুষ্পা’য় অভিনয়ের প্রস্তাবে না বলেছিলেন এই বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্ত


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর