Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বছর ষোল ব্যবধানের তরুণীর প্রেমে মজে হৃতিক!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৪২

বিচ্ছেদের আট বছর বাদে নাকি প্রেমের দেখা পেয়েছেন বলিউডের গ্রিক দেবতা খ্যাত সুপারস্টার হৃতিক রোশন। এমন খবর জানাচ্ছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। দাবির সপক্ষে তারা হাজির করেছে ভিডিও। যাতে দেখা গেছে রাতে এক তরুণীর হাত ধরে রেঁস্তোরা থেকে বেরুচ্ছেন হৃতিক।

পাপারাজ্জিদের ক্যামেরায় হৃত্বিকের সঙ্গে ছবি দেখামাত্র ওই তরুণীর জন্মঠিকুজিও বের করে ফেলেছে সংবাদমাধ্যমগুলো। জানা গেছে তরুণীর নাম সাবা আজাদ; যিনি হৃতিকের চেয়ে ১৬ বছরের ছোট।

কে এই সাবা আজাদ? সাবা আজাদ বলিউডের একেবারেই তরুণ অভিনেত্রী। কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন যদিও। আর কিছুদিন যাবত তার সঙ্গেই হৃতিক মেলামেশা করছেন বলে মিডিয়াপাড়ায় গুঞ্জন। রটেছে, ছুটির ছলে গোয়ায় একসাথে থাকছেন দুজন।

বলিউড সুপারস্টার হৃতিক রোশন জীবনের ৪৮তম বছর পার করছেন। আশির দশকে শিশুশিল্পী হিসেবে কয়েকটি সিনেমায় কাজ করেছিলেন। তবে নায়ক হিসেবে হৃতিকের অভিষেক হয় ২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে। একই বছরে দীর্ঘদিনের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার সুজান খানের সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেন হৃতিক। সংসার আলো করে আসে দুই সন্তান। কিন্তু দীর্ঘ ১৪ বছর পর বিবাহবিচ্ছেদ করেন হৃতিক-সুজান। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়।

বৈবাহিক সম্পর্ক চুকে গেলেও সুজানের সঙ্গে এখনও সুসম্পর্ক হৃতিকের। বিয়ে বা বিচ্ছেদ নিয়ে কোনও দিন কোনো শব্দ বের হয়নি তার বা সুজানের মুখ থেকে। বরং সুজান সম্পর্কে যখনই বলেছেন ভালো কথাই বলেছেন। এখনও সুজানের সঙ্গে মিলেমিশে সন্তানদের দেখভাল করেন। এছাড়া বিচ্ছেদের পর যখন কঙ্গনা রানাউতের সঙ্গে হৃতিকের তুমুল ঝামেলা চলছিল, তখন প্রাক্তনের পাশে দাঁড়িয়েছিলেন সুজান।

তবে হৃতিকের নতুন প্রেমের খবর এখন পর্যন্ত মিডিয়ার রটনাই। দেখা যাক, হৃতিক ও সাবার নতুন প্রেমের খবর আদৌ ‘যা রটে কিছুটা সত্যি বটে’ হয় কি না!

সারাবাংলা/এসবিডিই

বছর ষোল ব্যবধানের তরুণীর প্রেমে মজে হৃতিক! হৃতিক রোশন


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর