Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আদর-বুবলীর ‘রঙের দুনিয়া’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২ ফেব্রুয়ারি ২০২২ ১৬:০৯

চিত্রনায়িকা শবনম বুবলী। ঢালিউড সিনেমার এ সময়ের ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। বছরজুড়ে নতুন নতুন কাজ দিয়ে আলোচনায় থাকেন বুবলী। প্রথমবারের মতো তিনি চিত্রনায়ক আদর আজাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘তালাশ’ নামের একটি সিনেমায়। সৈকত নাসির পরিচালিত সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে।

মুক্তি সামনে রেখে প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে সিনেমাটির ‘রঙের দুনিয়া’ শিরোনামের গান। শাহ আব্দুল করিমের কথা ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন ফাতিমা তুয যাহরা ঐশী ও আরিফ রহমান জয়৷ সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। এটি মুক্তি পর দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে বলে জানান আদর আজাদ।

বিজ্ঞাপন

নতুন গান প্রসঙ্গে বুবলী বলেন, এই সিনেমার প্রতিটি গানই শ্রুতিমধুর। গানগুলো আমারও খুব পছন্দের। আগের গানটি থেকেও বেশ সাড়া পেয়েছিলাম৷ আশা করি, নতুন গানটিও দর্শক বেশ পছন্দ করবেন।

এর আগে মুক্তি পায় ‘মায়া মাখা’ শিরোনামের গান। এতে উঠে আসে আদর আজাদ ও শবনম বুবলীর প্রেমময় যন্ত্রণার গল্প। তার আগে মুক্তি পায় সিনেমাটির ফার্স্টলুক। এটি অন্তর্জালে প্রকাশ পাওয়ার পর বেশ প্রশংসিত হয়।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। রোমান্টিক থ্রিলার গল্পে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

সারাবাংলা/এসবিডিই/এএসজি

আদর-বুবলীর ‘রঙের দুনিয়া’

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর