Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন মৌসুমে দুরন্ত টিভির ‘চল যাই যাই যাই…’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৪৫

আমাদের দেশটি যে কতো সুন্দর তা আমরা সকলেই জানি। তবে আমাদের সংস্কৃতির বৈচিত্রের সাথে হয়তো আমরা সবাই পরিচিত নই। একইসাথে আমরা যখন কোন নতুন দর্শনীয় স্থানের বা কোন উৎসবের নাম জানতে পারি, হাতে অবসর সময় থাকার পরেও আমরা সবসময় সেখানে যেতে পারি না। কারণ আমরা সেখানে যাওয়ার উপায় অথবা সেখানে থাকার ব্যবস্থা সম্পর্কে জানি না। মা-বাবার সাথে শিশুদের দেশের বিভিন্ন দর্শনীয় এবং ঐতিহাসিক স্থান ভ্রমণ নিয়ে দুরন্ত টিভি’র অনুষ্ঠান ‘চল যাই যাই যাই…’। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) শুরু হবে এই অনুষ্ঠানের তৃতীয় মৌসুম।

বিজ্ঞাপন

‘চলো যাই যাই যাই’ অনুষ্ঠানের প্রতি পর্বে মা-বাবা ও সন্তানসহ একটি পরিবার দেশের ভেতরের কোন একটি সুন্দর জায়গায় বেড়াতে যায়। তারা সুবিধামত বাস, লঞ্চ, জিপ বা ট্রেনে চড়ে সেখানে যায়, ওই এলাকার দর্শনীয় স্থানগুলোতে ঘুরে বেড়ায়, উপভোগ করে স্থানীয় খাবার, অংশ নেয় স্থানীয় ঐতিহ্যবাহী উৎসবে। তাদের ভ্রমণের প্রতিটি মুহূর্ত ক্যামেরাবন্দী করা হয়। শিশুরা যেখানেই যায়, তাদের রয়েছে রাজ্যের প্রশ্ন। মা-বাবা সেই প্রশ্নগুলোর উত্তর দেন, সাথে সাথে দর্শকরাও জেনে যান ওই স্থান বা উৎসব সম্পর্কে বিভিন্ন খুঁটিনাটি বিষয়াদি। পরিবারের সবার জন্য অনুষ্ঠানটি যেন তথ্যবহুল ও আনন্দদায়ক হয় সেদিকে লক্ষ্য রেখে এটি নির্মিত হয়েছে।

ইমরান কবীর লিখন পরিচালিত অনুষ্ঠানটি শুক্রবার (৪ ফেব্রুয়ারি) থেকে প্রতি শুক্র ও শনিবার দুপুর ২টায় ও সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচারিত হবে।

সারাবাংলা/এএসজি

‘চল যাই যাই যাই...’ দুরন্ত টিভি নতুন মৌসুমে দুরন্ত টিভির ‘চল যাই যাই যাই...’

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর