Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মা’ কারিনার চাওয়া


১২ এপ্রিল ২০১৮ ১২:৪৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

মা সবসময়ই সন্তানের সফলতা আশা করেন। নিজে যতদূর যেতে পেরেছেন সন্তানকে পৌঁছে দিতে চান তারচেয়েও অনেক দূরের গন্তব্যে। এই নিয়ম মেনেই একমাত্র সন্তান তৈমুর আলী খানকে একই সঙ্গে ক্রিকেটার ও অভিনেতা বানাতে চান মা কারিনা কাপুর খান।

কাপুর পরিবারের চতুর্থ প্রজন্মের অভিনেত্রী কারিনা। জন্মের পর যতোগুলো মানুষের আদর যত্নে বড় হয়েছেন তাদের সবাই কোন না কোন ভাবে ছিলেন অভিনয়ের সঙ্গে যুক্ত। তৈমুরের বেলায় অবশ্য বড় হওয়ার পরিবেশ কিছুটা ভিন্ন। কারণ পতৌদির নবাব পরিবারের সঙ্গে রয়েছে ক্রিকেটের সম্পর্ক।

তৈমুরের পরদাদা ইফতেখার আলী খান এবং দাদা মনসুর আলী খান ক্রিকেটের মাঠে ভারতকে নেতৃত্ব নিয়েছেন সামনে থেকে। বাবা সাইফ আলী খানও অভিনয়ে যাওয়ার আগে ছিলেন দারুণ ক্রিকেটার। তাই মা কারিনা কাপুর ছেলে তৈমুরকে ভারতের জাতীয় দলের জার্সিতে দেখতে চান। একই সঙ্গে তার বিশ্বাস অভিনয়েও ভালো করবে পতৌদির এই নবাবজাদা।

তৈমুরের জন্য অনেকদিন অভিনয় থেকে দূরে ছিলেন কারিনা। এখন অবশ্য চুটিয়ে অভিনয় করছেন সিনেমায় ও বিজ্ঞাপনে। ‍জুনের এক তারিখে মুক্তি পাবে তার পরবর্তী ছবি ‘ভিড়ে দ্য ওয়েডিং’। নারী নির্ভর গল্পের এই ছবিতে কারিনার সঙ্গে অভিনয় করেছেন সোনম কাপুর ও স্বরা ভাষ্কর।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর