Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুনরূপে আবির্ভূত হলেন তমা মির্জা

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
৭ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৬

‘প্রেমের লাড্ডু ফুটছে মনে, রেলগাড়ি নাই রে ইষ্টিশনে, লাইনে দাঁড়া তুই, লাইনে দাঁড়া, তোর কিসের তাড়া, আমি টিকেট না দিলে তোর কোন উপায় নাই রে’-কৌশিক হোসেন তাপসের এমন কথা, সুর ও সংগীতায়োজনে কণ্ঠ দিলেন নতুন প্রজন্মের শিল্পী রেশমি মির্জা।

গানবাংলা টেলিভিশনের পর্দায় উইন্ড অফ চেঞ্জ এর আয়োজনে ‘কমলা সুন্দরী’ গেয়ে নিজের কণ্ঠের যাদুকরীতে দারুণ জনপ্রিয়তা পান তিনি। এবার গাইলেন আইটেম ঘরানার এ গানটি।

গানের তালে নিজেকে ভেঙে নতুনরূপে গ্ল্যামারগার্ল হিসেবে আবির্ভূত হয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা। বাবা যাদবের নির্মাণে তার স্টাইলিং ও গানটির প্রযোজনা করেছেন ফারজানা মুন্নী। সম্প্রতি টিজার প্রকাশের পর প্রকাশিত হল পুরো গানটি।

গানটি নিয়ে উচ্ছ্বসিত রেশমি বলেন, ‘মাত্র তিন মিনিটে গানটি লিখে দেন তাপস ভাই। গান শেষে যখন ভিডিওটা দেখলাম আমি কাঁদছিলাম। আমার মতো একজন ক্ষুদ্র শিল্পীর গানে এত বিপুল বাজেটের এ ভিডিও তৈরির সাহস একমাত্র টিএম কাপলই করতে পারে। টিএম রেকর্ডসের প্রতি কৃতজ্ঞতা। গানটি উৎসবে আনন্দে সবার মনে বাজুক।’

টিএম রেকর্ডসের পূর্বপ্রকাশিত দুটি গানে নেচেছিলেন সানি লিওনি ও নুসরাত জাহান। এবার তাদের নতুন সেনসেশন হয়ে ধরা দিলেন তমা মির্জা।

‘এটা আমার লাইফের বেস্ট কাজ। টিএম রেকর্ডসের গানগুলো ইতিমধ্যেই দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এর প্রত্যেকটি গানই বাংলাদেশের জন্য এসেট (সম্পদ)। এ গানটিতে তাই, আমি নিজ থেকেই হয়ে কাজটি করতে চেয়েছি। দর্শক আমাকে এর আগে শান্ত লুকে দেখেছে, এবার গ্ল্যামারাস লুকে দেখবেন। নিজেকে ভেঙে নতুনভাবে পারফর্ম করলাম। খুব গোছানো একটা প্রোডাকশন ছিল। টিএম কাপল যেখানে আছেন খুব ভালো কিছু হতে যাচ্ছে সে বিশ্বাস ছিল, আছে ও থাকবে। আমি খুব এক্সাইটেড,’-বললেন তমা।

গানটি প্রকাশিত হয়েছে টিএম রেকর্ডসের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

সারাবাংলা/এজেডএস

কমলা সুন্দরী তমা মির্জা রেশমি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর