Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসছে ‘আমি সুনীল বলছি’

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪০

বিশ্ব ভালোবাসা দিবসের প্রকাশ পাচ্ছে উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী শ্রীকান্ত আচার্যর কণ্ঠের নতুন গান-ভিডিও। এর শিরোনাম ‘আমি সুনীল বলছি’। লেখক-গীতিকবি স্যামুয়েল হকের কথায় গানটির সুর-সঙ্গীতায়োজন করেছেন মুনতাসির তুষার। মিউজিক প্রোগামিং ও মিক্স মাস্টারে সালমান জেইম।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসের সন্ধ্যা ৭টায় দেশের শীর্ষ স্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ থেকে থেকে প্রকাশ পাচ্ছে শ্রীকান্ত আচার্যের কণ্ঠের এই গান।

গানটির গল্পনির্ভর ভিডিও নির্মিত হয়েছে মানিকগঞ্জের জমিদার বাড়ি এবং এর আশপাশের নয়নাভিরাম স্থানে। এতে অভিনয় করেছেন ‘গহীন বালুচর’খ্যাত নায়ক আবু হুরায়রা তানভীর ও শারমিন আঁখি। তাদের পাশাপাশি রয়েছে আরও বেশ কয়েকজন। আছে শ্রীকান্ত আচার্যের উপস্থিতিও। ভিডিও নির্মাণ করেছেন শিহাব শিকদার।

নিজ কণ্ঠের গান ‘আমি সুনীল বলছি’ প্রসঙ্গে শ্রীকান্ত আচার্য বলেন, এটি একটি ঐতিহাসিক প্রেমের গান। যে গানের নায়ক নন্দিত কবি, ঔপন্যাসিক ও লেখক সুনীল গঙ্গোপাধ্যায়। কবি এ গানে তার নায়িকা মনীষা’র বর্ণনা করতে গিয়ে ভারতবর্ষের বিভিন্ন স্থানের পাশাপাশি পরিস্থিতির কথা তুলে ধরেছেন। গানটি শুনলেই শ্রোতারা তা বুঝতে পারবেন।’

তিনি আরও বলেন, ‘এ গানের বিশেষত্ব হচ্ছে, এ ধরনের গীতিকবিতা নিয়ে কাজ করার লেখক খুব বেশি নেই। তাই, এ গানের গীতিকবি স্যামুয়েল হককে শ্রদ্ধা জানাতেই হয়..। সত্যিই, গানের গল্পটা বেশ মুগ্ধ করেছে আমায়। গানের কথার পাশাপাশি মুনতাসির সুরও করেছেন অসাধারণ।’

সারাবাংলা/এজেডএস

আমি সুনীল বলছি শ্রীকান্ত আচার্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর