Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তৌসিফ-ফারিনের ‘লুকোচুরি প্রেম’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪৬

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হলো বিশেষ নাটক ‘লুকোচুরি প্রেম’। রিফাত আদনান পাপনের রচনায় নাটকটির গল্প রচনা ও পরিচালনা করেছেন মো: তৌফিকুল ইসলাম। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তাসনিয়া ফারিন, সাজু খাদেম, শেলী আহসান, রকি খান, শাহবাজ সানী, আফরান অনিক প্রমূখ।

গল্পটা রিফাত মিথিলার। রিফাত ২ বছর গ্যাপ দেওয়ার পর এসে ভর্তি হয়েছে নতুন ভার্সিটিতে। পড়াশোনায় একদমই মন নেই। মা প্রতিদিন জোড় করে পাঠায় ক্লাশে। আর মিথিলা খুবই সিরিয়াস। তার বাবা মাও তাকে খুব কেয়ার করে। ক্লাশের প্রথম দিনই রিফাত ২০ মিনিট লেট করে ক্লাশে আসে। স্যার অপমান করলেও রিফাতের চোখ আটকে থাকে মিথিলার উপর। কি সুন্দর একটা মেয়ে।

কিন্তু মিথিলা সবার মতো না। কারো সাথে খুব একটা মেশে না। খুবই চুপচাপ ও শান্ত স্বভাবের মেয়ে। এমনকি সেকেন্ড ইয়ারের ফার্স্টবয় রাফাত খুব খাতির জমিয়েও মিথিলার ফোন নাম্বার পায়নি। রিফাত তার বান্ধবী সুমাকে দিয়ে কৌশলে মিথিলার নাস্বার নেয়। কিন্তু কল দিলে মিথিলা কেটে দেয়। এভাবে বেশকিছুদিন চলার পর মিথিলা একবার ফোন ধরে জানতে চায় তার পরিচয় আর সে কি চায়। রিফাত জানায় তার নাম রাফি। এভাবেই শুরু। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এই দু’জন মানুষের লুকোচুরি খেলার অবসান হয়।

ভালেবাসা দিবসের বিশেষ এই নাটকটি প্রচারিত হবে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় এনটিভিতে।

সারাবাংলা/এএসজি

ভালোবাসা দিবসে ‘লুকোচুরি প্রেম’


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর