Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বন্ধুত্বের জয়, বিয়ে করলেন সংগীতশিল্পী এইচ এম রানা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৫ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৩২

বিশ্ব ভালোবাসা দিবসেই নিজের বিয়েটা সেরে ফেলেছেন ক্লোজআপ ওয়ান তারকা ও সংগীতশিল্পী, উপস্থাপক ও সংগীত পরিচালক এইচ এম রানা। কনে ডা: আফিয়া ফারজানা শাম্মী ইন্টার্ন চিকিৎসক হিসেবে রাজধানীর একটি বেসরকারী মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত আছেন।

বিয়ে ও কনের প্রসঙ্গে জানতে চাওয়া হলে রানা বলেন, ‘এফ এম রেডিওতে চাকুরী করা অবস্থায় ওর সাথে আমার পরিচয় ও বন্ধুত্ব । ও তখন স্কুলের ছাত্রী আর আমি সবে অনার্স শেষ করে মাষ্টার্সে ভর্তি হব একইসাথে তখন আমি রেডিওতে কাজ করি। ও ছিলো আমার রেগুলার শো লিসেনার এবং আমার গান ও খুব পছন্দ করতো। বন্ধুত্বের এই দীর্ঘ লম্বা সময়ে আমরা দেখেছি জীবনের নানান চড়াই উৎরাই। কিন্তু কখনোই আমরা পিছপা হইনি নিজেদের মধ্যে বাঁধার দেয়াল তৈরি করিনি ও কাউকে করতেও দেইনি এবং জীবনের কোনো অবস্থাতেই কেউ কারো হাতটা ছেড়ে যাইনি। অত:পর আমরা সিদ্ধান্ত নিলাম বিয়ে করার। আর সেই বিয়েটাকে ভালোবাসায় স্মরনীয় করে রাখতে উভয় পরিবারের সিদ্ধান্তে আমরা ভ্য্যালেন্টাইন’স ডে-কেই বিয়ের জন্য বেছে নিলাম।’ আগামী জুলাইতে উভয় পরিবারের উপস্থিতিতে সবাইকে আমন্ত্রণ জানিয়ে ঘটা করে বিয়ের মূল আনুষ্ঠানিকতার আয়োজন করা হবে বলে রানা জানান।

বিজ্ঞাপন

হানিমুনে কোথায় যাওয়া হচ্ছে জানতে চাইলে রানা বলেন, ‘আমার শ্বশুর-শ্বাশুড়ীসহ পরিবারের অনেকেই আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করেন, তাই ইচ্ছা আছে দুবাইতে বেশ কদিন কাটিয়ে আমেরিকায় পরিবারের সবার সাথে পুরো সময়টা কাটানোর । রানা তার নতুন দাম্পত্য জীবন যেন সুন্দর ও সুখের হয় সেজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।’

সারাবাংলা/এসবিডিই

বিয়ে করলেন সংগীতশিল্পী এইচ এম রানা

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর