Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রকাশ্যে ‘কুসুম’ জয়ার লুক

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২১ ফেব্রুয়ারি ২০২২ ১৪:২৪

সৌন্দর্য ও অসাধারণ অভিনয় শৈলী দিয়ে তিনি দুই বাংলার সিনেমাপ্রেমীদের মন জয় করে নেয়া অভিনেত্রীটির নাম জয়া আহসান। দুই বাংলাতেই জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। চারবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক হয় মোস্তফা সরোয়ার ফারুকির প্রথম ছবি ‘ব্যাচেলর’ দিয়ে। আর ভারতে নির্মাতা অরিন্দম শীলের ছবি ‘আবর্ত’-এর মাধ্যমে টলিউডে অভিষেক হয় গুণী এই অভিনেত্রীর। এরপর থেকেই দুই বাংলাতেই সমানতালে কাজ করে চলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি তার আসন্ন সিনেমা ‘পুতুল নাচের ইতিকথা’ ছবির শ্যুটিং শুরু করেছেন। ছবি পরিচালনায় সুমন মুখোপাধ্যায়। ছবিতে কুসুমের চরিত্রে দেখা যাবে জয়াকে। এই প্রথমবার পরিচালক সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি।

বিজ্ঞাপন

মানিক বন্দ্যোপাধ্যায়ের রচিত জনপ্রিয় উপন্যাস ‘পুতুলনাচের ইতিকথা’। ছবিতে কুসুমের লুকের ঝলক সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন জয়া। ‘পুতুলনাচের ইতিকথা’-এ প্রধান চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, জয়া আহসান, পরমব্রত চট্টোপাধ্যায়কে। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ধৃতিমান চট্টোপাধ্যায় এবং অনন্যা চট্টোপাধ্যায়।

ছবিতে কুসুমের লুকের ঝলক সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন জয়া

ছবিতে কুসুমের লুকের ঝলক সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন জয়া

‘পুতুলনাচের ইতিকথা’ ছবিতে তিনের দশকের শেষ দিক থেকে চারের দশকের শুরু, এই সময়কালকে ফ্রেমবন্দি করবেন পরিচালক। মূলত, স্বাধীনতার পূর্ববর্তী সময়কে ফ্রেমবন্দি করবেন সুমন। ছবির আবহসংগীতের দায়িত্বে রয়েছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়। ২০০৮ সাল থেকে থেকে এই উপন্যাসের উপর কাজ করার চিন্তাভাবনা থাকলেও, উপন্যাসের স্বত্ত্ব ও বাজেটের কারণেই অনেকটা সময় পেরিয়ে যায়। ছবিতে মূল উপন্যাসের নামটাই রাখছেন পরিচালক।

সারাবাংলা/এএসজি

জয়া আহসান প্রকাশ্যে ‘কুসুম’ জয়ার লুক

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর