Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫ম বর্ষে নাগরিক টিভি

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৫:১৩

ভালোবাসার চার বছর পূর্ণ করে ১ মার্চ (মঙ্গলবার) পঞ্চম বর্ষে পদার্পণ করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল ‘নাগরিক’। ‘টেলিভিশন নয়, সম্পর্ক’- এই স্লোগান নিয়ে পেশাদারিত্বের সঙ্গে আকর্ষণীয় অনুষ্ঠান প্রচারের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করেছে নাগরিক টিভি।

বিশ্বজুড়ে বিশাল এক প্রতিযোগিতার মুখোমুখি এখন টেলিভিশন। দর্শকদের বহুমুখী চাহিদাকে মাথায় রেখে অনুষ্ঠান সাজাতে হয়। নাগরিক টিভির অনুষ্ঠানের বৈচিত্র্যে প্রতিনিয়ত আবিষ্ট রাখতে চায় দর্শকদের। দর্শকদের আকাঙ্ক্ষাকে প্রাধান্য দিয়ে একগুচ্ছ অনুষ্ঠান এখন প্রচারিত হচ্ছে এই চ্যানেলে।

নাগরিক টিভির প্রচারচলতি অনুষ্ঠানের মধ্যে নাগরিক টিভির বিনোদন জগতের খবরাখবর নিয়ে অনুষ্ঠান ‘নাগরিক বিনোদন’, রান্নার অনুষ্ঠান ‘রান্নার এক্সপার্ট’, সেলিব্রেটিদের নিয়ে গুঞ্জনের অনুষ্ঠান ‘ফিসফাস’, সরাসরি গানের অনুষ্ঠান ‘বাংলাবাউল’, ‘মিউজিক ক্যাফে’, বিশ্বসঙ্গীতের অনুষ্ঠান ‘হিউজ ভিউজ’, পরিসংখ্যান নিয়ে মজার অনুষ্ঠান ‘যোগফল’, গানের অনুষ্ঠান ‘গান বাকশো’, লাইফস্টাল শো ‘ঘরে বাইরে’, সমসাময়িক রাজনীতি নিয়ে টক শো ‘বলা না বলা’, ব্যবসা-বাণিজ্য নিয়ে আলাপচারিতা ‘বিজকাশন’ ইত্যাদি রয়েছে দর্শকপছন্দের তালিকায়।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতির কারণে টেলিভিশন চ্যানেলটি এবার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে কোনো ধরনের আড়ম্বর করছে না। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করছে বিশেষ এই দিনটি। প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে থাকছে সকাল ১১টায় কেক কাটার আয়োজন। এই আয়োজনে উপস্থিত থাকবেন দেশের নানা ক্ষেত্রের বিশিষ্ট নাগরিকবৃন্দ। রাত ৯টায় প্রচার হবে বিশেষ নাটক ‘মিডলক্লাস লাভস্টোরি’। এতে অভিনয় করেছেন সাফা কবির ও শ্যামল মওলা।

সার্বক্ষণিক মানুষের পাশে থাকার অঙ্গিকার নিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ২০১৮ সালের ১ মার্চ আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করে টেলিভিশন চ্যানেলটি। এর প্রতিষ্ঠাতা ঢাকা উত্তরের প্রয়াত মেয়র আনিসুল হক। তার স্বপ্নকে ধারণ করে এগিয়ে যাচ্ছে নাগরিক টিভি। আর চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক।

সারাবাংলা/এএসজি

৫ম বর্ষে নাগরিক টিভি নাগরিক টিভি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর