Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন গান লিখতে পারছেন না ‘‌কাঁচা বাদাম’ গায়ক!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩ মার্চ ২০২২ ১৬:৪৭

একটা গানেই এখন তার ভুবনজোড়া খ্যাতি। কলকাতার নামী ক্লাবেও গেয়েছেন। ছেড়ে দিয়েছেন বাদাম বিক্রির পেশাও। ‘‌কাঁচা বাদাম’ গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল‌ হয়েছিলেন পশ্চিমবাংলার বীরভূম জেলার শিল্পী ভুবন বাদ্যকর। তার গান এখন বিদেশেও জনপ্রিয়। ভাইরাল হওয়া এই গানের সঙ্গে কোমর দুলিয়েছেন বড় বড় তারকারাও। পেশায় বাদাম বিক্রেতা। গানের লেখা তার, সুর তার এমনকি গেয়েছেন তিনি। এরপর একাধিক জায়গা থেকে সম্মাননা পান তিনি।

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, মানুষ এখন তার পাশে আছে। তাই তাকে আর বাদাম বিক্রি করতে হচ্ছে না। তবে এখন তিনি এতটাই ব্যস্ত যে নতুন করে গান লেখার সময় পাচ্ছেন না।

তবে নিজের পরিবার, স্ত্রী-পুত্রকে নিয়ে তিনি একটি গান লিখতে চান বলে জানিয়েছেন ভুবন বাদ্যকর। পাশাপাশি তিনি জানিয়েছেন, এখন পরিস্থিতির চাপে পড়ে মাঝে মধ্যে তিনি মুখে আওড়ান, ‘তাইরে নাইরে না-রে, আ্মি এখন যাচ্ছি বাইরে। আমি কখন ফিরব ঘরে, আমার বৌ-ব্যাটা আছে ঘরে। রাতে ঘুম হয় না রে, আমি কখন ফিরব ঘরে?’ তবে তিনি আশাবাদী সকলের আশীর্বাদে নিশ্চই শীঘ্রই নতুন গান আনতে পারবেন।

এর আগে অন্য একটি সাক্ষাৎকারে ভুবন বাদ্যকর জানিয়েছিলেন, তিনি এখন সেলিব্রিটি। তাই আর বাদাম বিক্রি করবেন না। এবার থেকে শুধু গান গাইবেন। এর মধ্যে তার ‘কাঁচা বাদাম’ গানের স্বত্ব কিনেছেন এক মিউজিক কোম্পানি। স্বত্ব-বাবদ সেই সংস্থার কাছ থেকে দেড় লক্ষ টাকা পেয়েছেন ভুবন। পরে আরও দেড় লক্ষ টাকা দেওয়া হবে তাকে। সবমিলিয়ে ৩ লক্ষ টাকা পাবেন। জানা গিয়েছে, ওই টাকা দিয়ে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছেন ‘সেলিব্রিটি’ গায়ক।

সারাবাংলা/এএসজি

কাঁচা বাদাম ব্যস্ততার জন্য নতুন গান লিখতে পারছেন না বাদাম কাকু ভুবন বাদ্যকর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর