Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদুল আযহায় আসবে অনন্তের ছবি

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
৪ মার্চ ২০২২ ১৪:৩৮

সাত বছর আগে সবশেষ অনন্ত জলিল অভিনীত ছবি ‘মোস্টওয়েলকাম ২’। সে ছবির পর গত দুবছর ধরে তিনি ‘দিন দ্য ডে’ মুক্তির কথা বলে যাচ্ছেন। কিন্তু করোনাসহ নানা কারণে বারবার ঘোষণা দিয়েও অনন্ত তার ছবিটি সিনেমা হলে আনতে পারেননি। অবশেষে অনন্ত জানালেন ছবিটি এবারের ঈদুল আযহায় মুক্তি পাবে। আর এবারের ঘোষণায় কোনো প্রকার নড়চড় হবে না।

তিনি বলেন, ‘দিন দ্য ডে’র বেশিরভাগ বিনিয়োগ এসেছে ইরানের। তাই মুক্তির বিষয়টি এতদিন তাদের উপর ছিল। কিছুদিন আগে ইরানিদের সাথেও আলাপ করেছি। তারা না চাইলেও ঈদুল আযহায় আমার ছবি মুক্তি পাবে। আর কোনো নড়চড় হবে না। বারবার মুক্তি স্থগিত করায় আমার ভাবমূর্তিও নষ্ট হচ্ছে।

বিজ্ঞাপন

অনন্ত জলিল বলেন, যেহেতু ঈদুল আযহায় ‘দিন দ্য ডে’ নিশ্চিত মুক্তি পাবে, তাই আমি চাইছি ঈদে এই ছবির সাথে অন্য ছবিগুলো না আসুক। কারণ আমাদের এখন আগের মতো ৮০০ হল নেই। তাই এত ভালো ছবি অল্প কিছু হলে ভাগাভাগি করে মুক্তি দিতে চাই না। এ ব্যাপারে প্রযোজক সমিতির অফিসে গিয়ে প্রযোজকদের সাথে আলাপ করবো।

বৃহস্পতিবার (৩ মার্চ) রাজধানীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে অনন্ত জলিল ‘দিন দ্য ডে’ মুক্তির ব্যাপারে ঘোষণা দেন।

অনন্ত জলিলের নিজের কাহিনি অবলম্বনে ছবিটির চিত্রনাট্য করেছেন ছটকু আহমেদ। নির্মাণ করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন। তার বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। ছবিটির অধিকাংশ শুটিং হয়েছে বাংলাদেশ আর ইরানে। এছাড়া কিছু শুটিং হয়েছে আফগানিস্তান, তুরস্কে।

এ ছবির মাধ্যমে ইসলাম যে জঙ্গিবাদ সমর্থন করে না তা তুলে ধরা হবে বলে আগে গণমাধ্যমকে জানিয়েছিলেন অনন্ত জলিল।

বিজ্ঞাপন

‘দিন-দ্য ডে’ নির্মিত হয়েছে বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনায়। প্রযোজক হিসেবে থাকছে অনন্তের প্রতিষ্ঠান মুনসুন ফিল্মস ও ইরানের ফারাবি সিনেমা।

সারাবাংলা/এজেডএস

অনন্ত জলিল দিন-দ্য ডে বর্ষা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর