Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন ধারাবাহিক ‘শারীরিক শিক্ষা’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১২ মার্চ ২০২২ ১৫:৫৯

১৩ মার্চ থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘শারীরিক শিক্ষা’। খায়রুল পাপনের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মারজুক রাসেল, নিশাত প্রিয়ম, নাদিয়া মীম, মুকিত জাকারিয়া, তানজিম অনিক, সহিদ-উন-নবী, সায়েম সালেক, অপু, আনোয়ার, হারুন রশীদ, আইরিন আফরোজ, সাদিয়া তানজিন, আফ্রি সেলিনা প্রমুখ। প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে নাটকটি।

বিজ্ঞাপন

এই ধারাবাহিকের গল্প ব্যায়ামাগারে শারীরিক অনুশীলন করতে আসা কিছু মানুষের, যাদের জীবনের অন্যতম অপরিহার্য বিষয় ‘শারিরীক শিক্ষা’। শরীর গঠন করা নিয়েই তাদের ধ্যান, জ্ঞান, মনন সবকিছু। যেমন- সাকিব জিমের সব চেয়ে পুরনো সদস্য। সুদর্শন এবং ভদ্র কিন্তু বেকার। সারাদিন জিম করে আর বাবার টাকা উড়ায়। জিমের সব মেয়েরা তার ওপর ফিদা। এ নিয়ে খুব বিরক্ত জিমের ট্রেইনার শামস। তাকে সবাই ভাইয়া বলে। মেয়েরা ভাইয়া ডাকলেই যেন শামসের কলিজাটা পুড়ে যায়।

শশী জিমে আসে শুধু সেলফি তোলার জন্য, আর টিকটক বানানোর জন্য। জিমে নতুন জয়েন করে রাইজিং স্টার সায়েম। সামনেই তার নতুন ফিল্মের সাইনিং, জিমে সে খুব নায়ক হয়ে থাকার চেষ্টা করে তবে কেউ তাকে খুব একটা পাত্তা দেয় না। এই জিমের সব চেয়ে ইন্টারেষ্টিং ক্যারেকটার এই জিমের পিয়ন সালাউদ্দিন, যার কাজ হলো জিমের সবার কথা সবার কাছে গিয়ে লাগানো। আর আছে এক দল সিনিয়র সিটিজেন, এরা বেশীর ভাগই বার্ধক্য জনিত রোগে কাবু। জিম তাদের ঔষধ, তার চেয়ে বড় ঔষধ মারিয়া আপু।

নাটকটি সম্পর্কে নির্মাতা খায়রুল পাপন বলেন, ‘মূলত ট্রেন্ডি একটি নাটক এটি। বর্তমান সময়ের দর্শকের চাহিদার কথা বিবেচনা করে কাজটি করেছি। আশা করি দর্শকরা খুব উপভোগ করবেন নাটকটি। নানা মজার ঘটনাপ্রবাহের মধ্য দিয়ে এগিয়ে যাওয়া শারিরীক শিক্ষা পরিনত হয় সামাজিক বিজ্ঞানে। মানুষ সামাজিক জীব, মানুষ কখনো একা বাঁচতে পারে না। মানুষে মানুষে মিলে হয় পরিবার। এরপর সমাজ। এই সমাজের জন্য সাস্থ্য সকল সুখের মুল, তার চেয়ে মুল্যবান হয়ে ওঠে মনুষত্ববোধ।’

সারাবাংলা/এএসজি

নতুন ধারাবাহিক ‘শারীরিক শিক্ষা’ মাছরাঙা টেলিভিশন

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর