Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫০ ব্যান্ডের ‘প্রিয় বাংলাদেশ’ গানে যাত্রা শুরু করলো টিএম রকস

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৭ মার্চ ২০২২ ১৪:০৮

যাত্রা শুরুর পর থেকেই একের পর এক চমক দিয়ে দেশের সংগীতাঙ্গনে আলোড়ন সৃষ্টি করে চলেছে প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস! এবার বাংলাদেশের শীর্ষ ৫০টি ব্যান্ডের অংশগ্রহনে দেশাত্মবোধক গান ‘প্রিয় বাংলাদেশ’ প্রকাশ করে পৃথিবীর ব্যান্ড সংগীতের ইতিহাসে বিরল দৃষ্টান্ত স্থাপন করলো প্রতিষ্ঠানটি।

২৬ মার্চ স্বাধীনতা দিবসে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশনের (বামবা) এর উদ্যোগে ৫০টি ব্যান্ডের সদস্যদের সম্মিলনে তৈরি বহুল আলোচিত এই গানটি প্রকাশের মাধ্যমে যাত্রা শুরু করেছে টিএম রেকর্ডসের অঙ্গ প্রতিষ্ঠান টিএম রকস।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস জানান, “এ গানটির মধ্য দিয়ে সূচিত হল ‘টিএম রেকর্ডস’-এর নতুন আরেকটি গন্তব্য ‘টিএম রকস”। তিনি বলেন, “টিএম রকস’ দেশের ব্যান্ড সংগীতের পাশে দাঁড়িয়ে নতুন ইতিহাস রচনা করতে চায়। আন্তর্জাতিক মানের নতুন গান প্রযোজনা করে দেশের ব্যান্ডসংগীতকে বিশ্বের কাছে নতুন উচ্চতায় তুলে ধরতে চায় টিএম রকস।”

শাহান কবন্ধের কথায় ও নকীব খানের সুরে ‘প্রিয় বাংলাদেশ’ গানটির সংগীতায়োজন করেছেন মানাম আহমেদ। নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামে গাজী শুভ্র এর পরিচালনায় গানটির ভিডিও চিত্রায়িত হয়।

সারাবাংলা/এএসজি

৫০ ব্যান্ডের ‘প্রিয় বাংলাদেশ’ গানে যাত্রা শুরু করলো টিএম রকস টিএম রকস

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর