Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রণবীর-আলিয়ার বিয়ে, কেঁদে ভাসালেন করণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৪ এপ্রিল ২০২২ ১৬:৫১

করোনা পরিস্থিতি না হলে ২০২০ সালেই আলিয়ার সঙ্গে বিয়ের পরিকল্পনা ছিল রণবীর কাপুরের। এতদিনে সাত পাকে ধরা দিতেন দুই তারকা। কিন্তু সেই পরিকল্পনা বাতিল করা হয়েছে। তাহলে কবে বিয়ে করছেন রণবীর-আলিয়া? বেশ কিছুদিন ধরেই এই দুই তারকা জুটির বিয়ের খবর নিয়ে তোলপাড় মিডিয়া। অনুরাগীরাও অধীরে অপেক্ষা করে আছেন পছন্দের জুটির বিয়ের জন্য। অবস্থা এমন পর্যায়ে পৌঁছেছে যে দিন কয়েক আগে অভিনেত্রী আলিয়া ভাট নিজের মুখে বলেছেন ‘আমি যখন সত্যি বিয়ে করব, হয়ত মানুষজন তখনও সেটাকে গুজবই ভাববে, তবে সেটা আমার জন্য ভালো ব্যাপার’। কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ (১৪ এপ্রিল) বিয়ে করছেন এই দুই তারকা। আর সেখানেই কেঁদে ভাসালেন বলিউডের পরিচালক-প্রযোজক করণ জোহর।

বিজ্ঞাপন

পুরো ঘটনাটা জানা যাক। আলিয়া ভাটের জীবনে যদি কেউ ফ্রেন্ড, ফিলোজফার, গাইড হন, তাহলে তিনি হলেন বলিউড ছবির পরিচালক ও প্রযোজক করণ জোহর। কারণ, আলিয়ার অভিনয়ে হাতেখড়ি করণের ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়েই। শুধু তাই নয়, শোনা যায়, করণের সঙ্গে আলোচনা করেই নাকি আলিয়া নানা ছবিতে সই করেন। এমনকী, রণবীরের সঙ্গে আলিয়ার প্রেমের নেপথ্যেও রয়েছে করণের কারসাজি। তবে সে সব পুরনো গল্প। কাপুর ও ভাট পরিবারে এখন খুশির হাওয়া। দীর্ঘদিন অপেক্ষার পর রণবীর ও আলিয়া যে সাত পাকে বাঁধা পড়ছেন তাতেই খুশি রণবীর ও আলিয়ার পরিজনরা। আর সেই খুশির চোটেই মেহেন্দির অনুষ্ঠানে কেঁদে ভাসালেন করণ জোহর! আলিয়ার হাতে মেহেন্দি পরিয়ে, ঝরঝর করে কেঁদে ফেললেন করণ। জানা গিয়েছে, হলুদ কুর্তা-পাজামা পরে করণ হাজির হয়েছেন আলিয়া ও রণবীরের মেহেন্দি অনুষ্ঠানে।

বিজ্ঞাপন

মুম্বাইয়ে এখন যতো ঘটনা এবং রটনা পালি হিলের অভিজাত আবাসন ‘বাস্তু’কে ঘিরে। সেখানেই সাতপাকে বাঁধা পড়ছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। গায়ে হলুদের অনুষ্ঠান শেষে নাকি এখন সংগীতের প্রস্তুতি চলছে। বুধবার ছিল মেহেন্দি। শোনা যাচ্ছে, নিজের হাতের মেহেন্দিতে রণবীর কাপুরের নাম লেখেননি আলিয়া। তার বদলে বিশেষ একটি সংখ্যা লিখেছেন তিনি। হাতের মেহেন্দির নকশায় ৮ নম্বর লিখেছেন আলিয়া ভাট। তার একটি বিশেষ কারণ রয়েছে। আট নম্বরকে লাকি মনে করেন রণবীর কাপুর। তাই একাধিকবার তার টি-শার্ট, পুলওভার, টুপিতে ৮ নম্বর দেখা গিয়েছে। এমনকী প্রেমিকের ৮ নম্বর লেখা টুপি পরে আলিয়াও ক্যামেরাবন্দি হয়েছেন। তাই এই নম্বরটিই তিনি নাকি নিজের হাতে লিখে রেখেছেন।

সারাবাংলা/এএসজি

রণবীর-আলিয়া রণবীর-আলিয়ার বিয়ে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর