Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যস্ত হচ্ছে ফিডব্যাক


১৭ এপ্রিল ২০১৮ ১৪:৫৫

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

২০১৫ সালে প্রকাশিত হয়েছিল ফিডব্যাকের সর্বশেষ অ্যালবাম ‘এখন’। এরপর কিছুটা ডুব দিয়েছিল ফোয়াদ নাসের বাবুর নেতৃত্বাধীন জনপ্রিয় এই ব্যান্ডদল। এই সময়টায় অল্প বিস্তর শো করলেও ফিডব্যাককে ঠিক ফিডব্যাকের মতো করে পাচ্ছিলেন না শ্রোতারা।

তবে আশার কথা জানালেন ফোয়াদ নাসের বাবু। বললেন, আবারও স্টেজ শো, টেলিভিশন শো, মধ্যরাতের গান গল্পে ব্যস্ত হচ্ছে ফিডব্যাক। আসছে ফিডব্যাকের নতুন অ্যালবামও।

বাবু বলেন, ‘বৈশাখের বেশ কয়েকটি প্রোগ্রামে গান করেছি। শ্রোতারা এখনো আমাদের যেভাবে ভালবাসেন তার তুলনা হয় না। এদের কথা মাথায় রেখেই আমাদের নতুন অ্যালবামের কাজ শুরু করেছি। তবে এখনই সবকিছু বলতে চাচ্ছি না। সময় মতো ঘটা করে সবকিছু জানাবো।’

তবে জানা গেছে ফিডব্যাকের নতুন অ্যালবাম প্রকাশিত হবে ডিজিটাল মাধ্যমে। এ বছর বা এর পরের বছরের শুরুতেই অ্যালবামটি প্রকাশিত হবে।

এদিকে ১৮ এপ্রিল বুধবার বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-পারফর্ম করবে ফিডব্যাক। সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সাথে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন।

গানের পাশাপাশি ফিডব্যাকের সদস্যরা বলবেন তাদের জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা-অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা। ‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে প্রচারিত হবে রাত ১১টা ২৫মিনিটে।

সারাবাংলা/টিএস/পিএম

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook 

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর